15.1 C
London
September 16, 2024
TV3 BANGLA
বাংলাদেশ

সাবেক তথ্য প্রতিমন্ত্রী আরাফাতের বাসায় অভিযান চালিয়েও তাকে পাওয়া যায়নিঃ পুলিশ

প্রথমে পুলিশের সূত্র আরাফাতকে গ্রেপ্তারের খবর জানালেও সন্ধ্যার পর তারা গণমাধ্যমকে জানায়, ওই বাসায় আরাফাতকে পাওয়া যায়নি।

সাবেক তথ্য প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাতকে গ্রেপ্তার করতে তার গুলশানের বাসায় অভিযান চালিয়েও তাকে পাওয়া যায়নি। আজ মঙ্গলবার বিকেলে গ্রেপ্তারের জন্য তার বাসায় অভিযান চালায় ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল।

এ সময় সেখান থেকে প্রথমে পুলিশের সূত্র আরাফাতকে গ্রেপ্তারের খবর জানালেও সন্ধ্যার পর তারা গণমাধ্যমকে জানায়, ওই বাসায় আরাফাতকে পাওয়া যায়নি।

এ বিষয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার ওবায়দুর রহমান জানান, তাদের কাছে আপাতত মোহাম্মদ আলী আরাফাতকে গ্রেপ্তারের কোনো আনুষ্ঠানিক খবর নেই।

দুই সপ্তাহ আগে মোহাম্মদ এ আরাফাত ও তার স্ত্রীর ব্যাংক অ্যাকাউন্ট জব্দ করতে সব ব্যাংককে নির্দেশ দেয় বাংলাদেশ ফিন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ)। এক চিঠিতে ব্যাংকগুলোকে এ দুইজনের নামে থাকা ব্যক্তিগত বা ব্যবসায়িক অ্যাকাউন্টের মাধ্যমে সব ধরনের টাকা তোলা বন্ধ করতে বলা হয়।

ছাত্র-জনতার অভ্যুত্থানের মুখে গত ৫ আগস্ট পদত্যাগ করে দেশ ছাড়েন শেখ হাসিনা। এর পরপরই শেখ হাসিনা সরকারের মন্ত্রী ও আওয়ামী লীগ নেতারা গা ঢাকা দেন।

এরপর সরকারের মন্ত্রী এবং আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতাদের প্রায় সবাই আত্মগোপনে চলে যান। কেউ কেউ আগেই দেশে ছেড়েছেন বলেও খবর আসে।

সূত্রঃ টিবিএস

এম.কে
২৭ আগস্ট ২০২৪

আরো পড়ুন

ওয়ার্ক পারমিট ছাড়া বাংলাদেশে কাজ করতে পারবেন না বিদেশিরা

সাবেক মন্ত্রী শাজাহান খান গ্রেফতার

রোজার আগে নানা অজুহাতে অস্থির খেজুরের বাজার