15.1 C
London
September 16, 2024
TV3 BANGLA
সিলেট

সিলেটের মেয়রের বাসায় হামলা, ভাঙচুর

সিলেট সিটি করপোরেশনের মেয়র ও আওয়ামী লীগ নেতা আনোয়ারুজ্জামান চৌধুরীর বাসভবনে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে। মেয়রের গাড়িও ভাঙচুর করেছে হামলাকারীরা। এসময় মালামালে অগ্নিসংযোগও করে দুর্বৃত্তরা।

সোমবার (৫ আগস্ট) সন্ধ্যা ৭টার দিকে পাঠানটুলা এলাকায় মেয়রের বাসায় এ হামলার ঘটনা ঘটে।

জানা গেছে, সন্ধ্যা ৭টার দিকে মেয়র মো. আনোয়ারুজ্জামানের বাসভবনে হামলা চালানো হয়। এসময় ভবনের ভেতরে গিয়ে জিনিসপত্র ভাঙচুর করা হয়। কিছু জিনিস বাইরে এনে তাতে আগুন ধরিয়ে দেওয়া হয়। এ ছাড়া বাসার পার্কিংয়ে থাকা মেয়রের গাড়িসহ একাধিক গাড়ি ভাঙচুর করা হয়েছে।

এসব তথ্য নিশ্চিত করেছেন সিলেট সিটি করপোরেশনের পিআরও সাজলু লস্কর। তিনি বলেন, ‘বাসায় কেউ না থাকায় ক্ষয়ক্ষতির পরিমাণ এই মুহূর্তে বলা সম্ভব হচ্ছে না।’

এর আগে সরকার প্রধান শেখ হাসিনা পদত্যাগের খবরে বেলা ৩টার পর থেকে বিভিন্ন স্থানে নাশকতা শুরু হয়। পুলিশ সুপারের কার্যালয়, জেলা প্রশাসকের কার্যালয়, একাধিক পুলিশ ফাঁড়িসহ সরকারি-বেসরকারি স্থাপনা, প্রতিমন্ত্রী, সংসদ সদস্যের বাসভবন, মেয়রর বাসভবন, আওয়ামী লীগের নেতা, সিটি করপোরেশনের একাধিক কাউন্সিলরের বাসা-কার্যালয় এবং আওয়ামী লীগ-সমর্থিত ব্যবসায়ীদের দোকান-প্রতিষ্ঠানে একের পর এক হামলা-ভাঙচুরের ঘটনা ঘটে।

পরে সিলেটের সাবেক মেয়র ও বিএনপি নেতা আরিফুল হক চৌধুরী ভাঙচুর ও হামলা বন্ধের আহ্বান জানিয়ে এবং হামলা প্রতিরোধে জনগণকে সজাগ থাকার আহ্বান জানিয়ে নগরের সড়কে সড়কে মাইকিং করেন।

এম.কে
০৬ আগস্ট ২০২৪

আরো পড়ুন

আবারও সিলেট নগরে সক্রিয় মেয়র আরিফ

সিলেটের নীচে তেল-গ্যাসের দরিয়া!

যুক্তরাজ্যের স্থানীয় নির্বাচনে বিজয়ী ১২ কাউন্সিলর মৌলভীবাজারের