17.6 C
London
September 8, 2024
TV3 BANGLA
বাংলাদেশ

সিলেটে ডিবি পরিচয়ে মহিষভর্তি ট্রাক ছিনতাই

সিলেটে ডিবি পুলিশের পরিচয়ে মহিষভর্তি একটি ট্রাক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। মোগলাবাজার থানাধীন শ্রীরামপুর এলাকায় শাহরপরাণ বাইপাস সড়কে এ ঘটনা ঘটে। পরে ট্রাকের চালক ও তার সহকারীর চিৎকারে স্থানীয় লোকজন ধাওয়া করে ৩ জনকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেন।

মোগলাবাজার থানার ওসি মোহাম্মদ মোশাররফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছিনতাই হওয়া ট্রাক উদ্ধার ও বাকি অভিযুক্তদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

মোগলাবাজার থানার ওসি মোহাম্মদ মোশাররফ হোসেন বলেন, ছিনতাই হওয়া ট্রাক উদ্ধার ও তিনজনকে আটক করা হয়েছে। বাকি অভিযুক্তদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

পুলিশ জানায়, শনিবার রাত জৈন্তাপুর উপজেলার হরিপুর থেকে একটি ট্রাকে ৮টি মহিষ তুলে ঢাকায় রওয়ানা হন চালক ও তার সহকারী। এ সময় শাহপরাণ বাইপাস এলাকায় আসা মাত্র সাদা রঙের একটি মাইক্রোবাস তাদের অনুসরণ করতে থাকে। মহিষভর্তি ট্রাকটি বাইপাস এলাকায় এলে মাইক্রোবাসটি ট্রাকের গতিরোধ করে। এ সময় মাইক্রোবাসে থাকা ৭-৮ জন লোক নিজেদের ডিবি পুলিশ পরিচয় দেয়। তারা অস্ত্রের মুখে ট্রাকচালক ও সহকারীকে গাড়ি থেকে নামিয়ে ট্রাক নিয়ে গোলাপগঞ্জের দিকে পালিয়ে যায়।

অন্যরা ট্রাকের চালক ও সহকারীকে জিম্মি করে মাইক্রোবাসে তুলে ফেঞ্চুগঞ্জ সড়কে নিয়ে আসে। এ সময় ট্রাকের চালক ও সহকারী চিৎকার এবং ছিনতাইকারীদের সঙ্গে ধস্তাধস্তি শুরু করেন। পরে স্থানীয়রা ধাওয়া করে মাইক্রোবাসটিকে আটকে ধরে ফেলে। পরে ৩ ছিনতাইকারীকে আটক করা গেলেও বাকিরা পালিয়ে যায়। খবর পেয়ে মোগলাবাজার থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে ছিনতাইকারী ৩ জনকে থানায় নিয়ে যায়।

এম.কে
০৩ জুন ২০২৪

আরো পড়ুন

হোম অফিসকে যেভাবে আনন্দময় করে তুলতে পারবেন

অনলাইন ডেস্ক

নিজ কার্যালয়ের দেয়াল থেকে প্রধানমন্ত্রীর ছবি সরালেন জাবি অধ্যাপিকা

সাকিবের ১৪ বছরের রেকর্ড ভাঙ্গলেন মুশফিকুর রহিম