6.4 C
London
May 5, 2024
TV3 BANGLA
যুক্তরাজ্য (UK)শীর্ষ খবরসিলেট

সিলেট – লন্ডন ফ্লাইটে মাতাল যাত্রী’র লঙ্কাকাণ্ড

সিলেট থেকে ছেড়ে যাওয়া লন্ডনগামী বিমানের একটি ফ্লাইটে সিলেটের বিশ্বনাথের এক বাসিন্দা মাতাল হয়ে লঙ্কাকাণ্ড বাঁধিয়েছেন। অকথ্য ভাষায় গালাগালির পাশাপাশি কয়েকজন নারীকে যৌন হয়রানির চেষ্টা করেন ওই যাত্রী। শুক্রবার সকালে সিলেট থেকে ছেড়ে যাওয়া বিমানের ফ্লাইটে এসব কাণ্ড ঘটে।

সংবাদমাধ্যমের তথ্যানুযায়ী জানা যায়, সিলেট থেকে উড়াল দেওয়া বিমানের ফ্লাইটটি ‘ব্ল্যাক সি’র উপরে গেলে এক মাতাল যাত্রী হঠাৎ চিৎকার-চেঁচামেচি শুরু করেন। তার সামনের আসনে বসা বাচ্চাদের অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করেন ওই ব্যক্তি। এসময় বাচ্চারা ভয়ে জড়োসড়ে হয়ে যায় এবং অনেকে কান্নাও শুরু করে দেয়। সিটের সামনে রাখা মনিটরও ভাঙচুরের চেষ্টা চালান ওই মাতাল যাত্রী। এসময় দায়িত্বরত কেবিন ক্রু এসে বিশৃঙ্খলা সৃষ্টিকারী যাত্রীকে থামাতে চেষ্টা করলে কেবিন ক্রুর সঙ্গেও অসৌজন্যমূলক আচরণ করেন তিনি। এছাড়াও মাতাল যাত্রীটি কয়েকজন নারী যাত্রীকে যৌন হয়রানির চেষ্টা করেন।

উদ্ভূত পরিস্থিতিতে ফ্লাইটের যাত্রীরা ক্রুদের টিম লিডার ও সিকিউরিটি চিফকে বিষয়টি জানালে তারা যাত্রীদের আশ্বস্ত করলেও কার্যত কোনো ব্যবস্থা গ্রহণ করেননি। অভিযুক্ত যাত্রীকে অন্যত্র সরিয়ে নেওয়ার কোনো পদক্ষেপ না নিয়ে বরং হয়রানির শিকার নারী যাত্রীদের অন্য সিটে সরে যেতে বলেন দায়িত্বরতরা। এতে ক্রুদের টিম লিডার ও সিকিউরিটি চিফের প্রতি ক্ষোভ প্রকাশ করেন যাত্রীরা। আর কোনো ফ্লাইটে যাতে এমন পরিস্থিতির মুখে না পড়তে হয় সেদিকে নজর দিতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি জোর দাবি জানান তারা।

এম.কে
২৬ আগস্ট ২০২৩

আরো পড়ুন

লন্ডনে দিন দিন কমছে চাকরির সুযোগ

অক্টোবর মাস হতে বাড়ছে যুক্তরাজ্যের ভিসা ফি

বাংলাদেশের কাছে যেসব অস্ত্র বিক্রি করতে চায় যুক্তরাজ্য