7.4 C
London
April 27, 2024
TV3 BANGLA
শীর্ষ খবরসারাদেশ

সুবর্ণজয়ন্তীতে ‘ইউরোপ ৯৩’ গ্রুপের ফ্রি মেডিকেল ক্যাম্প

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ‘ইউরোপ ৯৩’ নামক ইউরোপ প্রবাসী বাংলাদেশিদের একটি সংগঠনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

 

শনিবার (২৭ মার্চ) অসহায় এবং দুস্থদের মানবিক সহায়তার লক্ষ্যে ইউরোপে বসবাসকারী ৯৩ সালের এসএসসি ব্যাচের সহপাঠীদের দ্বারা পরিচালিত সংগঠন ‘ইউরোপ ৯৩’ এই মেডিকেল ক্যাম্পের আয়োজন করে।

বাংলাদেশের পাঁচটি জায়গায় সফলভাবে এই ক্যাম্পে অনুষ্ঠিত হয়েছে। চাঁদপুর জেলার ফরিদগঞ্জ, ঢাকার ডেমরা, সবুজবাগ, কুমিল্লার দেবিদ্দার এবং সিলেটের জৈন্তাপুরে এই মেডিকেল ক্যাম্প আয়োজিত হয়।

চাঁদপুরের ভেন্যুর দায়িত্বে ছিলেন জার্মানি প্রবাসী এমএমএস রাসেল মজুমদার, ডেমরা এবং কুমিল্লার দায়িত্বে ছিলেন মিলা আবেদীন, সিলেট জৈন্তাপুরের দায়িত্ব ছিলেন ইংল্যান্ড প্রবাসী কামাল আহমেদ সিদ্দিকী এবং তুমুল বাহার ছিলেন সবুজবাগ ক্যাম্পের দায়িত্বে।

 

ফ্রি স্বাস্থ্যসেবা কেন্দ্রগুলোতে সমন্বয়কের দায়িত্বে ছিলেন মুন্না, স্বপন, রেজাউল, খোরশেদ সুমন, আরিফ সিদ্দিকি। আয়োজকরা এই মানবিক কাজে যারা সহায়তা করেছেন, যারা অংশগ্রহণ করেছেন এবং চিকিৎসকরা যারা সেবা প্রদান করেছেন তাদের সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

 

এছাড়াও ৯৩ এসএসসি ব্যাচের বিশেষজ্ঞ চিকিৎসকরা সকলকে ফ্রি মেডিকেল ক্যাম্প সফল করার জন্য ধন্যবাদ জানান।

 

৩১ মার্চ ২০২১
নিউজ ডেস্ক

আরো পড়ুন

জাতিসংঘের অধিবেশন থেকে বের করে দেওয়া হয়েছিল ইসরায়েলি দূতকে!

সফরসঙ্গীর করোনা পজিটিভ, লন্ডনে গিয়ে বেকায়দায় ভারতের পররাষ্ট্র মন্ত্রী

যুক্তরাজ্যের সাড়ে ৪ লাখ কর্মসংস্থানকে সহায়তা করবে ‘নিট জিরো’

অনলাইন ডেস্ক