16.4 C
London
September 19, 2024
TV3 BANGLA
বাংলাদেশ

হঠাৎ সাকিবের বাড়িতে পুলিশের নিরাপত্তা জোরদার

মাগুরা-১ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য ক্রিকেটার সাকিব আল হাসানের মাগুরা শহরের কেশব মোড় এলাকার নিজ বাড়িতে পুলিশের টহল জোরদার করতে দেখা গেছে। শনিবার রাত পৌনে ১২টায় একটি পুলিশের গাড়ি দেখা যায় সাকিবের বাড়ির প্রধান গেটে।

মূল ফটকের বাইরের সড়কে টহল দেওয়া এক পুলিশ সদস্য জানান, নিরাপত্তা জোরদার করতেই সদর থানা থেকে তারা দায়িত্ব পালন করছেন। তবে স্বাভাবিক অবস্থায় এমপি সাকিবের বাড়িতে কখনো পুলিশের টহল দেখা যায়নি বলে এক এলাকাবাসী জানান। তিনি আরও বলেন, সাকিব বাইরে ক্রিকেট খেলছে। কিন্তু দেশে কোটা সংস্কার আন্দোলন নিয়ে তার কোনো প্রতিক্রিয়া না থাকায় ফেসবুকে দেখলাম বিষয়টি অনেকে ভাল চোখে দেখছে না। এজন্য নিরাপত্তা বাড়তে পারে।

প্রসঙ্গত, সাবেক ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজা ও সাকিব আল হাসানকে নিয়ে কোটা বৈষম্য আন্দোলন নিয়ে নীরব ভূমিকা থাকায় তাদের ভক্তরা কদিন ধরে সোশ্যাল মিডিয়ায় নানা বিরুপ মন্তব্য করছেন। দুজনই সরকার দলীয় সংসদ সদস্য হলেও ক্রিকেটার হিসাবে অনেক ভক্তই তাদের নিয়ে হতাশা প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়াতে।

সাকিব বর্তমানে আছেন কানাডায়, সেখানে তিনি খেলছেন গ্লোবাল টি-টোয়েন্টি ক্রিকেট লিগ। কদিন আগে কানাডার মাঠেই এক ভক্তের সঙ্গে তার কথা কাটাকাটি হয় কোটা সংস্কার আন্দোলনে তার নীরব ভুমিকা নিয়ে ৷

এম.কে
০৪ আগস্ট ২০২৪

আরো পড়ুন

হারুনকে বদলি, ডিবিতে যুগ্ম কমিশনার বিপ্লব কুমার

বাংলাদেশের ভ্যাকসিন নিতে আগ্রহী নেপাল

অনলাইন ডেস্ক

বাংলাদেশে শিক্ষার্থীদের বিক্ষোভ কি বিপ্লবে রূপ নিচ্ছে?