9.3 C
London
March 29, 2024
TV3 BANGLA
যুক্তরাজ্য (UK)শীর্ষ খবর

হিথ্রোতে ব্রিটিশ এয়ারওয়েজের ১১৫ ফ্লাইট বাতিল!

হিথ্রো বিমানবন্দরে ব্রিটিশ এয়ারওয়েজ ১১৫টি ফ্লাইট বাতিল করেছে, যা সেদেশের পর্যটকদের জন্য সর্বশেষ আঘাত হিসেবে দেখা হচ্ছে।

 

মেট্রো ইউকের খবরে বলা হয়, কোভিড-১৯ বৃদ্ধির কারণে সৃষ্ট অসুস্থতার মাত্রা বেড়ে যাওয়ার কারণে এ সিদ্ধান্ত নিয়েছে এয়ারলাইনটি। ফলে যাত্রীদের চাহিদা মেটাতে লড়াই করতে হচ্ছে তাদেরকে।

 

গত তিন বছরের মধ্যে উল্লেখযোগ্য ভ্রমণ বিধিনিষেধ ছাড়াই প্রথম ইস্টার বিরতির অপেক্ষায় রয়েছেন হলিডে মেকাররা। কিন্তু রেকর্ড সংখ্যক করোনা সংক্রমণ এবং দীর্ঘস্থায়ী লকডাউনের প্রভাব এই শিল্পকে ক্ষতিগ্রস্ত করেছে যা যাত্রীদের জন্য ক্ষতির কারণ হচ্ছে।

 

ইংল্যান্ডের অনেক স্কুলে এই সপ্তাহে ছুটি রয়েছে, কিন্তু ১৫ এপ্রিল পর্যন্ত ব্যাঙ্ক হলিডে না থাকায় পরিস্থিতি আরও খারাপ হতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

 

ভ্রমণ নিষেধাজ্ঞা হ্রাস করা সত্ত্বেও বিমানবন্দরগুলোতে দীর্ঘ সারি এবং সীমানা ঝুঁকি যাত্রীদের জন্য কয়েক সপ্তাহের জন্য একটি সম্ভাব্য দুঃসংবাদ বয়ে আনছে।

 

ইজিজেট এই সপ্তাহে ২০০ টিরও বেশি ফ্লাইট বাতিল করতে বাধ্য হয়েছে এবং আরও ৬২ ফ্লাইট গ্রাউন্ড করেছে। কারণ হিসেবে বলা হয়ে ফ্লাইটগুলো পরিচালনার জন্য যথেষ্ট কর্মী নেই৷ মহামারির কারণে আরো অনেক রুট কয়েক মাস ধরে বন্ধ রয়েছে।

 

৪ এপ্রিল ২০২২
এনএইচ

আরো পড়ুন

লকডাউনে বিদেশি দূতাবাসের জরুরি ভিসা সেবা চালু থাকবে

ব্যাপক তুষার ঝড়ে যুক্তরাষ্ট্রে নিহত ৫৫

অনলাইন ডেস্ক

লরি ড্রাইভারদের জন্য অস্থায়ী ভিসা চালু করবে যুক্তরাজ্য

অনলাইন ডেস্ক