20 C
London
September 16, 2024
TV3 BANGLA
বাংলাদেশ

হিরো আলমের ভিডিওবার্তা, ‘আমার জেতা আসন ছিনিয়ে নিয়েছে আরাফাত, পেলেই গণধোলাই’

দ্বাদশ জাতীয় সংসদের ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়েছিলেন আলোচিত ইউটিউবার আশরাফুল আলম ওরফে হিরো আলম। আওয়ামী লীগের প্রার্থী সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাতের নিকট পরাজিত হন তিনি। নির্বাচনী প্রচারণাকালে তার ওপর হামলার ঘটনা ঘটে, যা সেসময় দেশি-বিদেশি সংবাদমাধ্যমে গুরুত্বের সঙ্গে প্রচারিত হয়।

ছাত্রজনতার এক দফা আন্দোলনের মুখে শেখ হাসিনার দেশত্যাগ এবং সরকার পতনের পর ইতিমধ্যে আটক হয়েছেন বিগত সরকারের প্রভাবশালী বেশ কয়েকজন মন্ত্রী ও নেতা। সম্প্রতি এক ভিডিওবার্তায় হিরো আলম ‘জোর করে তার জিতে যাওয়া আসন ছিনিয়ে নেয়া এবং পেটোয়া বাহিনী দিয়ে তার উপর ন্যাক্কারজনক হামলার’ বিচার চেয়েছেন।

হিরো আলম বলেন, ‘জোর করে আমার জেতা আসন আমার থেকে কেড়ে নেওয়া হয়েছে। সেসময় আরাফাত তার গুন্ডাবাহিনী দিয়ে আমার ওপর বর্বরোচিত হামলা চালিয়েছে। আমি এ ব্যাপারে বনানী থানা এবং পরবর্তীতে ডিবির কাছে অভিযোগ জানিয়েও কোনো প্রতিকার পাইনি।’

এসময় হিরো আলম দেশবাসীর প্রতি আহ্বান জানিয়ে বলেন, ‘আরাফাতকে আপনারা যেখানেই পাবেন, তাকে ধরে গণধোলাই দেবেন এবং আইনশৃঙ্খলা বাহিনীর হাতে সোপর্দ করবেন।’ এসময় এই ইউটিউবার নিজেও সঙ্গীসাথী নিয়ে সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আরাফাতকে খুঁজছেন এবং তাকে ধরতে পারলে গণধোলাই দেবেন হবে হুঁশিয়ারি উচ্চারণ করেন ।

এম.কে
১৬ আগস্ট ২০২৪

আরো পড়ুন

র‍্যাব নিয়ে ডয়চে ভেলের তথ্যচিত্র যুক্তরাষ্ট্র দূতাবাসের ফেসবুক পেজে

এক পাউন্ডে ১৫৪ টাকা, দরপতনে রেকর্ড

গার্মেন্ট শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় নেতা নিখোঁজের দাবি