11.5 C
London
June 23, 2024
TV3 BANGLA
যুক্তরাজ্য (UK)

ইস্ট লন্ডনে ১৫ তলা বিল্ডিংয়ের জানালা দিয়ে পড়ে গিয়ে এক শিশুর মৃত্যু

ইস্ট লন্ডনের প্লাইস্টোর নিউ সিটি রোডের জ্যাকবস হাউসে ভয়ানক দূর্ঘটনা ঘটেছে। ১৫ তলার টাওয়ার ব্লকের জানালা হতে ছয় বছরের একটি শিশু পড়ে মারা গিয়েছে। ধারণা করা হচ্ছে আনুমানিক ১৫০ ফুট উপর হতে শিশুটি নীচে পড়ে যায়। বৃহস্পতিবার ভোর ৬টায় ছয় বছর বয়সী ছেলেটি বিল্ডিংয়ের জানালা দিয়ে পড়ে যায়।

ঘটনার খবর পেয়ে দ্রুতগতিতে পুলিশ, প্যারামেডিকস এবং এয়ার অ্যাম্বুলেন্স নিউহ্যামের ঘটনাস্থলে এসে পৌঁছালেও তাকে বাঁচানো যায়নি।

পরিবারের একজন সদস্য তার আত্মীয়দের সান্ত্বনা দেওয়ার জন্য ব্লকে পৌঁছেছিলেন ঘটনার পর। তিনি বলেন, “ তারা অত্যন্ত দুঃখিত ও বিধ্বস্ত। শিশুটির বাবা কানাডায় অবস্থান করছেন এবং সে তার মায়ের সাথে থাকতো। কিভাবে এটি হতে পারে তা তারা ভেবে পাচ্ছেন না। ”

একজন প্রতিবেশী জানান, “ আমি কয়েক সপ্তাহ আগে ছেলেটির মায়ের সাথে তাকে লিফটে দেখেছিলাম। ছেলেটি খুব শান্ত ও সুন্দর স্বভাবের ছিল। সে সব কথা গুছিয়ে বলতে পারত। ”

ভবনে বসবাসকারী ৬৫ বছর বয়সী লুকা টুনজিক বলেন, “আমার সন্তান যখন ছোট ছিল তখন আমি জানালাগুলিকে ভয় পেতাম। আমি সবসময় জানালাগুলো লক করে রাখতাম কারণ এটি বিপজ্জনক হতে পারে। আমি দশম তলায় থাকি। আমি আমার প্রতিবেশীদের জন্য খুব দুঃখিত, এটি একটি বড় ট্র্যাজেডি। ”

লন্ডনের অ্যাম্বুলেন্স সার্ভিসের এক মুখপাত্র বলেছেন, “প্লেস্টোর নিউ সিটি রোডের বিল্ডিংয়ের উপর থেকে একজন বাচ্চার পড়ে যাওয়ার খবর পেয়ে আমরা ভোর ৬ টায় দ্রুততম সময়ে ঘটনাস্থলে পৌঁছাই যদিও শিশুটিকে বাঁচানো সম্ভব হয় নাই। আমরা অ্যাম্বুলেন্স ক্রু, একটি প্যারামেডিক টিম, এয়ার এম্বুল্যান্স ও একটি ট্রমা টিমও প্রেরণ করেছিলাম।

আমাদের প্রথম প্যারামেডিকস টিম সংবাদ পাওয়ার প্রায় চার মিনিটের মধ্যে উপস্থিত হয়েছিল।
খুব দুঃখের বিষয়, ঘটনাস্থলে শিশুকে মৃত ঘোষণা করা হয়।”

নিউহাম কাউন্সিল বলেছে: “এই দূর্ঘটনার কথা শুনে আমরা গভীরভাবে দুঃখিত, আমরা ক্ষতিগ্রস্থ সকলের প্রতি আমাদের আন্তরিক সমবেদনা জানাই।”

সূত্রঃ দ্য স্ট্যান্ডার্ড

এম.কে
১৬ মে ২০২৪

আরো পড়ুন

ফেব্রুয়ারিতে ব্রিটেনের ১০.৪% মূল্যস্ফীতি

বিড়াল হত্যায় দোষী সাব্যস্ত ব্রিটিশ নাগরিক

স্প্রিং বাজেট ২০২৪: গ্রেট ব্রিটেনের অর্থনীতি