1. robin.nasif@live.com : নিউজ ডেস্ক :
  2. farjulcreative@gmail.com : নিউজ ডেস্ক : Farjul Islam
  3. mh2mukul@gmail.com : নিউজ ডেস্ক : M Moinul Hossain
  4. nh.tiash@gmail.com : Nawshad Tiash : Nawshad Tiash
একদিনে সিলেটে ১৬ মৃত্যু, শনাক্ত ৭৫৮ TV3 BANGLA
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ১০:২৪ অপরাহ্ন
সর্বশেষ খবর
আবারো বড় ঝড়ের কবলে পড়তে যাচ্ছে লন্ডন ইউরোপ অভিবাসনপ্রত্যাশীদের উপর বিদ্বেষমূলক আচরণের নিন্দা করলেন পোপ ইংল্যান্ডে ওমিক্রনে আক্রান্তের সংখ্যা বাড়ছে এখন পর্যন্ত ওমিক্রনে মৃত্যু শূন্য, তবে সতর্কতা জরুরি: বিশ্ব স্বাস্থ্য সংস্থা যুক্তরাজ্য ভ্রমণের আগে করোনা পরীক্ষা বাধ্যতামূলক লন্ডনে মাস্ক না পরায় একদিনেই ৩০ হাজার পাউন্ড জরিমানা ম্যানচেস্টারে ভেজাল পণ্যের আস্তানায় পুলিশের অভিযান শিশু হত্যার দায়ে বাবা এবং সৎ মায়ের কারাদণ্ড প্যাটার্ন বদলালেও মৃত্যু হার বেশি কৃষ্ণাঙ্গ ও এশিয়ানদের বাংলাদেশি রসনার সুঘ্রাণ ছড়ালো লন্ডনের জাঁকজমকপূর্ণ ব্রিটিশ কারি অ্যাওয়ার্ডে

একদিনে সিলেটে ১৬ মৃত্যু, শনাক্ত ৭৫৮

নিউজ ডেস্ক
  • শুক্রবার, ৬ আগস্ট, ২০২১
  • ১২৭

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে ১৬ জনের মৃত্যু হয়েছে। এদিন বিভাগটিতে নতুন করে করোনা শনাক্ত হয়েছেন ৭৫৮ জন।

 

শুক্রবার (৬ আগস্ট) স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের পরিচালক হিমাংশু লাল রায়ের সই করা প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

এতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনায় মৃত ১৬ জনের মধ্যে রয়েছেন সিলেট জেলা ১৩ জন, হবিগঞ্জের দু’জন এবং মৌলভীবাজারের একজন।

 

এছাড়া করোনা আক্রান্ত ৭৫৮ জনের মধ্যে রয়েছেন সিলেট জেলায় ৪০৩ জন, সুনামগঞ্জে ৫১ জন, হবিগঞ্জে ৫১ ও মৌলভীবাজারে ১৯১ জন। এছাড়া ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে টিকিৎসাধীন চার জেলার আরও ৫৬ জন করোনা আক্রান্ত হয়েছেন।

 

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্যমতে, গত বছরের এপ্রিল থেকে অদ্যাবধি সিলেট বিভাগে করোনায় মোট মৃত হয়েছে ৭৭৭ জনের। এর মধ্যে রয়েছেন সিলেট জেলায় ৫৮৭ জন, সুনামগঞ্জে ৫৫ জন, হবিগঞ্জে ৩৮ জন, মৌলভীবাজারে ৬২ জন। এছাড়া ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন সিলেটের চার জেলার আরও ৩৫ জনের মৃত্যু হয়েছে।

 

গত বছরের মার্চ থেকে বিভাগটিতে মোট করোনা আক্রান্ত হয়েছেন ৪৪ হাজার ২৪৯ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বমোট আক্রান্ত ২৩ হাজার ৯৪৭ জন, সুনামগঞ্জে ৫ হাজার ১১৩ জন, হবিগঞ্জে ৫ হাজার ৩০০ জন, মৌলভীবাজারে ৬ হাজার ২২১ জন এবং ওসমানী মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন অবস্থায় চার জেলার আরও ৩ হাজার ৬৩৮ জন করোনা আক্রান্ত হয়েছেন।

 

এ পর্যন্ত বিভাগে সুস্থ হয়েছেন ৩২ হাজার ৫০১ জন। সিলেট জেলার ২২ হাজার ১৩ জন, সুনামগঞ্জের ৩ হাজার ৫০৫ জন, হবিগঞ্জের ২ হাজার ৬৩৬ জন, মৌলভীবাজারের ৪ হাজার ৯৫ জন এবং ওসমানী মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন অবস্থায় চার জেলার আরও ২৫২ জন সুস্থ হয়েছেন।

 

আর হাসপাতালে ভর্তি রয়েছেন ৪৭৩ জন। এর মধ্যে রয়েছেন সিলেট জেলায় ৩৪৩ জন, সুনামগঞ্জে ৫৫ জন, হবিগঞ্জে ৪৮ জন ও মৌলভীবাজারে ২৭ জন। এছাড়া বিভাগের চার জেলার আরো ২১৯ জন রোগী ওসমানী মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন। তাদের মধ্যে করোনা পজিটিভ ১৫৩ জন। উপসর্গ নিয়ে ৫৮ জন এবং আইসিইউতে রয়েছেন ৮ জন।

 

৬ আগস্ট ২০২১
নিউজ ডেস্ক

Leave a Reply

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…

আর্কাইভ