1. robin.nasif@live.com : নিউজ ডেস্ক :
  2. farjulcreative@gmail.com : নিউজ ডেস্ক : Farjul Islam
  3. mh2mukul@gmail.com : নিউজ ডেস্ক : M Moinul Hossain
  4. nh.tiash@gmail.com : Nawshad Tiash : Nawshad Tiash
কোভিড আপডেট: একদিনে প্রায় ৪০০ মৃত্যু দেখলো যুক্তরাজ্য TV3 BANGLA
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ১১:২৮ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
মর্টগেজ ভ্যালুয়েশন কি এবং এটি কিভাবে কাজ করে? যুক্তরাষ্ট্রে বেপরোয়া গুলির আঘাতে নিহত ব্রিটিশ বিজ্ঞানী উইল না থাকলে অপুত্রক বাবার সম্পত্তির উত্তরাধিকারী মেয়ে: ভারতের সুপ্রিম কোর্ট মাঝ সাগরে নৌকাতে সন্তান জন্ম দিলেন অভিবাসী মা বছরে ৪ লাখ বিদেশি শ্রমিক নেবে জার্মানি জোকোভিচের মালিকানায় তৈরি হচ্ছে কোভিডের ওষুধ অ্যান্টিমাইক্রোবিয়াল রেজিস্ট্যান্স এখন বিশ্বব্যাপী মৃত্যুর অন্যতম কারণ পাঁচ সপ্তাহ বয়সে ‘খারাপভাবে’ কোভিড আক্রান্ত হয়েছিল প্রধানমন্ত্রীর মেয়ে রোমি বিলেতে বাড়ি বেচাকেনা: মর্গেজ ভ্যালুয়েশন রাজকীয় দায়িত্ব হারাতে চলেছেন প্রিন্স হ্যারি ও অ্যান্ড্রু!

কোভিড আপডেট: একদিনে প্রায় ৪০০ মৃত্যু দেখলো যুক্তরাজ্য

লন্ডন ডেস্ক
  • বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২
  • ২২১

যুক্তরাজ্যে বুধবার (১২ জানুয়ারি) কোভিড-সম্পর্কিত প্রায় ৪০০ জনের মৃত্যু রেকর্ড করা হয়েছে। সর্বশেষ সরকারি পরিসংখ্যানে বলা হয়, করোনভাইরাসের পজিটিভ পরীক্ষার ২৮ দিনের মধ্যে ৩৯৮ জনের মৃত্যুর রেকর্ড করা হয়েছে। এটি গত বছরের ২৪ ফেব্রুয়ারির পর দৈনিক মৃত্যুর সর্বোচ্চ সংখ্যা। ওই দিন ৪৪২ জনের প্রাণহানির খবর পাওয়া গিয়েছিল। খবর: দ্য স্ট্যান্ডার্ড

 

সর্বশেষ সরকারি পরিসংখ্যানে বলা হয়, বুধবার ১ লাখ ২৯ হাজার ৫৮৭টি পজিটিভ কেস রেকর্ড করা হয়েছে।

পরিসংখ্যানে আরও দেখায়, ১১ জানুয়ারির মধ্যে যুক্তরাজ্যে কোভিড-১৯ ভ্যাকসিনের মোট ৫ কোটি ২০ লাখ ১১ হাজার ৮৩৫ প্রথম ডোজ বিতরণ করা হয়েছে। দ্বিতীয় ডোজ বিতরণ করা হয়েছে ৪ কোটি ৭৭ লাখ ৭৪ হাজার ২৪৭টি এবং  ৩ কোটি ৫৯ লাখ ৫৩ হাজার ২৪৩টি বুস্টার বা তৃতীয় ডোজ দেওয়া হয়েছে।

 

এদিকে, একজন বিশেষজ্ঞ দাবি করেছেন, এই পরিসংখ্যান অনুযায়ী মহামারি থেকে বেরিয়ে আসা প্রথম দেশগুলোর মধ্যে থাকবে যুক্তরাজ্য।

 

১৩ জানুয়ারি ২০২২
এনএইচ

Leave a Reply

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…

আর্কাইভ