2.5 C
London
March 4, 2024
TV3 BANGLA
Uncategorized

নিউইয়র্কে এক দিনে ৩ বাংলাদেশি তরুণের মৃত্যু

স্ট্যাচু অব লিবার্টি। ছবি কৃতজ্ঞতা: পিক্সেলস ডট কম

নিউইয়র্কে এক দিনে তিন বাংলাদেশি তরুণের অপমৃত্যু ঘটেছে। এই তিনজন হলেন তানভীর মিয়া (২২), মারজান রহমান (২৫) ও মহসিন আহমেদ (২৮)। ৫ আগস্ট এ অপমৃত্যুগুলো ঘটেছে বলে প্রতিবেদন প্রকাশ করে প্রথম আলো।

জুলাইতে প্রযুক্তি উদ্যোক্তা ফাহিম সালেহর মৃত্যুশোক কাটাতে না কাটাতেই আবারও নিউইয়র্কের বাংলাদেশি কমিউনিটিতে এমন অপঘাতে মৃত্যুতে শোকে বিহ্বল হয়ে পড়েছেন স্বদেশিরা।

প্রথম আলোর প্রকাশির প্রতিবেদন থেকে জানা যায়, ৫ আগস্ট বন্ধুদের সঙ্গে লেক জর্জে সাঁতার কাটতে গিয়ে ব্রঙ্কসের বাসিন্দা বাংলাদেশি বংশোদ্ভূত তরুণ তানভীর মিয়ার মৃত্যু হয়। ব্রঙ্কসের কারি হাউসের বাসিন্দা ইলিয়াস মিয়ার ছেলে তানভীর পানিতে সাঁতার কাটতে নেমেই সাহায্যের জন্য চিৎকার করেন। বন্ধুরা বাঁচাতে এগিয়ে গেলেও ব্যর্থ হয়ে ফিরে আসেন। পরে পানিতে ডুবে তাঁর মৃত্যু হয়। প্রায় ১২ ঘণ্টা পর তাঁর লাশ উদ্ধার করা হয়।

এদিকে একই দিন সন্ধ্যা সাড়ে সাতটার দিকে জামিয়া ইসলামিক সেন্টার উডহ্যাভেনের ইমাম ও খতিব মাওলানা শায়েখ আসাদ আহমেদের বড় ছেলে মহসিন আহমেদের মৃত্যু হয়। ওজোন পার্কের বাসার কাছে পিএস ২১৪-এর সামনে নিজের গাড়ির ভেতরে তাঁকে মৃত অবস্থায় পাওয়া যায়। ধারণা করা হচ্ছে, হার্ট অ্যাটাকে তাঁর মৃত্যু হয়েছে।

এর আগে নিউইয়র্কের জার্সি সিটি-সংলগ্ন এলাকায় হাডসন নদী থেকে ৪ জুলাই দুটি লাশ উদ্ধার করে পুলিশ। এর মধ্যে একজন বাংলাদেশি-আমেরিকান তরুণ। তাঁর নাম উমাইর সালেহ (২৩)। ইউনিভার্সিটি থেকে সদ্য স্নাতক করা উমাইর সালেহর মৃত্যুরহস্য এখনো উদঘাটিত হয়নি।

এ ছাড়া ১৩ জুলাই খুন হন রাইড শেয়ারিং কোম্পানি পাঠাওয়ের সহপ্রতিষ্ঠাতা ফাহিম সালেহ। ম্যানহাটনের অ্যাপার্টমেন্টে তাঁকে হত্যা করার অভিযোগে তাঁর ব্যক্তিগত সহকারীকে গ্রেপ্তার করা হয়েছে।

৮ আগস্ট ২০২০

আরো পড়ুন

TV3 Quiz Time ll Episode 4

Amnesty for Undocumented Migrants, Abu Sayem and Nashit Rahman London

ভিসার মেয়াদ বাড়িয়ে দিচ্ছে সৌদি দূতাবাস

অনলাইন ডেস্ক