2.5 C
London
March 4, 2024
TV3 BANGLA
যুক্তরাজ্য (UK)

পূর্ব লন্ডনের হ্যাকনিতে বন্দুকধারীদের গুলিতে একজনের মৃত্যু

যুক্তরাজ্যের পূর্ব লন্ডনে বন্দুকধারীদের গুলিতে একজন মহিলা মারা গিয়েছেন। তাছাড়া একজন ২০ বছর বয়সী পুরুষ ও ১৬ বছর বয়সী কিশোর গুলিবিদ্ধ হয়েছেন বলে বিবিসির প্রতিবেদনে জানা যায়।

খবরে জানা যায়, ৪২ বছর বয়সী মহিলা ঘটনাস্থলেই প্রাণ হারান এবং গুলিবিদ্ধ ২০ বয়সী পুরুষ ও ১৬ বছর বয়সী কিশোরকে হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

৫ই ডিসেম্বর মঙ্গলবার সন্ধ্যায় পূর্ব লন্ডনের হ্যাকনি কাউন্সিলের লোয়ার ক্ল্যাপটন ভাইন রোডে শুটিংয়ের ঘটনা ঘটে। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে নেয়া হয়েছে। এ ঘটনায় কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। হত্যাকাণ্ডটির তদন্ত শুরু করেছে মেট্রোপলিটন পুলিশ। আকস্মিক হত্যাকাণ্ডের জন্য উদ্বিগ্ন হ্যাকনি কাউন্সিলের বাসিন্দারা। তারা বলেছেন, এই এলাকায় এমন হত্যাকাণ্ড ঘটতে পারে তা অবিশ্বাস্য।

হ্যাকনির মেয়র ক্যারোলিন উডলি এবং কমিউনিটি সেফটি বিষয়ক মন্ত্রিপরিষদ সদস্য সুসান ফাজানা-থমাস এক বিবৃতিতে বলেছেন, “আমরা এটা জেনে গভীরভাবে মর্মাহত এবং দুঃখিত যে, ভাইন ক্লোজ, হ্যাকনি ডাউনস-এ মারাত্মক গুলি চালানোর পর একজন মারা গেছেন, আরও দুইজন আহত হয়েছেন। আমাদের চিন্তাভাবনা এবং সমবেদনা যারা ক্ষতিগ্রস্ত, তাদের পরিবার, প্রতিবেশী এবং বন্ধুদের জন্য।”

লন্ডন মেট্রোপলিটন পুলিশের একজন মুখপাত্র জানান,
” আমরা জানি গত রাতের ঘটনাগুলি স্থানীয় লোকদের জন্য উদ্বেগের কারণ হবে। আমরা সবাইকে আশ্বস্ত করতে চাই এই ধরনের বিচ্ছিন্ন ঘটনাগুলি রোধ করতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ। মেট্রোপলিটন পুলিশ তদন্তের জন্য আগামী দিনগুলিতে এই অঞ্চলে কাজ করবে।”

হ্যাকনি নর্থ অ্যান্ড স্টোকের এমপি নিউইংটন ডায়ান অ্যাবট বলেছেন, “এটি স্পষ্টতই একটি ভয়াবহ ঘটনা। যেহেতু পুরো বিষয়টি এখনও জানা যায় নাই তাই পুলিশকে তাদের অনুসন্ধানে সহায়তা করা গুরুত্বপূর্ণ।”

সূত্রঃ বিবিসি

এম.কে
০৭ ডিসেম্বর ২০২৩

 

আরো পড়ুন

অষ্টম সন্তানের বাবা হলেন বরিস জনসন

যুক্তরাজ্যে কোভিড আক্রান্তের সংখ্যা ১০ মিলিয়ন ছাড়ালো

যুক্তরাজ্যে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বৃদ্ধি, বিপাকে মানুষ