1. robin.nasif@live.com : নিউজ ডেস্ক :
  2. farjulcreative@gmail.com : নিউজ ডেস্ক : Farjul Islam
  3. mh2mukul@gmail.com : নিউজ ডেস্ক : M Moinul Hossain
  4. nh.tiash@gmail.com : Nawshad Tiash : Nawshad Tiash
প্রধানমন্ত্রীর পদত্যাগের দাবিতে সক্রিয় টোরি এমপি TV3 BANGLA
শনিবার, ২১ মে ২০২২, ০৮:০৫ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর পদত্যাগের দাবিতে সক্রিয় টোরি এমপি

রোকসানা রশীদ
  • মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২
  • ২৩২

টোরি এমপি ডমিনিক রাব সরাসরি প্রধানমন্ত্রী বরিস জনসনের পদত্যাগের প্রসঙ্গ তুলেছেন। এদিকে, ডমিনিক কামিংস সম্প্রতি বলেছেন, তিনি ২০ মে ২০২০ ইভেন্ট সম্পর্কে ১০ নম্বর বাগানে সরাসরি বরিস জনসনের সাথে তার উদ্বেগ উত্থাপন করেছেন।

 

বরিস জনসনের এই প্রাক্তন প্রধান উপদেষ্টা বলেন, প্রধানমন্ত্রী প্রথম করোনভাইরাস লকডাউনের সময় ডাউনিং স্ট্রিট ড্রিঙ্কস পার্টি সম্পর্কে আগে থেকেই জানতেন এবং সম্মত হয়েছিলেন যে এটি এগিয়ে যেতে পারে।

 

‘প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ সম্পর্কে বলা হয়েছিল, তিনি জানতেন যে এটি একটি পানীয় পার্টি ছিল, তিনি সংসদে মিথ্যা বলেছেন’, তিনি টুইটারে লিখেছেন।

 

জনসনের প্রধান প্রাইভেট সেক্রেটারি মার্টিন রেনল্ডস ২০ মে ইভেন্টে আমন্ত্রণ জানিয়ে কর্মকর্তাদের ইমেল করেছিলেন, উপস্থিতদের “BYOB” (আপনার নিজের বোতল বা মদ আনুন) পরামর্শ দিয়েছিলেন।

 

এই ইমেলে প্রকাশিত হওয়ায় ক্ষোভের উদ্রেক ঘটেছে গোটা ইংল্যান্ডে, এবং ডমিনিক রাবসহ কয়েকজন রক্ষণশীল সংসদ সদস্য প্রধানমন্ত্রীকে পদত্যাগ করার আহ্বান জানিয়েছে।

 

যদি এটি প্রতিষ্ঠিত হয় যে জনসন পার্টি সম্পর্কে আগে থেকেই জানতেন এবং সংসদে মিথ্যা বলেছিলেন, তাহলে তিনি অফিস থেকে জোরপূর্বক বরখাস্ত হওয়ার আগে অনেক বেশি বিপদে পড়বেন।

 

২০ মে ইভেন্টটি ২০২০ এবং ২০২১ সালে কোভিড বিধিনিষেধের সময় ডাউনিং স্ট্রিট এবং অন্যান্য সরকারী দপ্তরে রিপোর্ট করা সমাবেশগুলির মধ্যে সর্বশেষ ঘটনা যা তদন্ত করা হচ্ছে।

 

১৮ জানুয়ারি ২০২২
এনএইচ

Leave a Reply

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…

আর্কাইভ