1. robin.nasif@live.com : নিউজ ডেস্ক :
  2. farjulcreative@gmail.com : নিউজ ডেস্ক : Farjul Islam
  3. mh2mukul@gmail.com : নিউজ ডেস্ক : M Moinul Hossain
  4. nh.tiash@gmail.com : Nawshad Tiash : Nawshad Tiash
প্রশিক্ষণ বিষয়ক নতুন অনুষ্ঠান 'প্রসপেক্টস' TV3 BANGLA
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২

প্রশিক্ষণ বিষয়ক নতুন অনুষ্ঠান ‘প্রসপেক্টস’

নওশাদ
  • সোমবার, ৮ আগস্ট, ২০২২
  • ১১৪

বিলেতে প্রয়োজনীয় জ্ঞান ও দক্ষতা অর্জনের মাধ্যমে কর্মসংস্থান সৃষ্টিতে সহায়তা করবে এমন একটি প্রশিক্ষণ বিষয়ক লাইভ অনুষ্ঠান শুরু করতে যাচ্ছে টিভিথ্রি বাংলা। অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন টিভিথ্রি বাংলার অতি পরিচিত ও জনপ্রিয় ব্যাক্তিত্ব নাশিত রহমান এবং অতিথি হিসেবে থাকবেন মেডিপ্রসপেক্টস-এর প্রধান নির্বাহী জনাব সাফি চৌধুরী।

 

অগাস্ট মাসের দ্বিতীয় শুক্রবার (১২ই আগস্ট) লন্ডন সময় রাত ১০টায় সরাসরি সম্প্রচার হবে ‘প্রসপেক্টস’-এর প্রথম পর্ব। প্রতি দুই সপ্তাহ পর সরাসরি সম্প্রচার হবে করা হবে ‘প্রসপেক্টস’ অনুষ্ঠানটি।

 

উন্নত মানের বৃত্তিমূলক প্রশিক্ষণ প্রদানকারী একটি প্রতিষ্ঠান মেডিপ্রসপেক্টস (Mediprospects)। যুক্তরাজ্যে বিশ্ববিদ্যালয়ে গিয়ে নার্সিং প্রোগ্রামে ডিগ্রি অর্জনের জন্য যাদের “এ লেভেল” সার্টিফিকেট নেই তাদেরকে নার্সিং এবং মিডওয়াইফ পেশায় প্রবেশের পথ করে দেয় মেডিপ্রসপেক্টস। ২০০৭ সাল থেকে প্রতিষ্ঠানটি মানুষকে শিক্ষা, দক্ষতা ও কর্মসংস্থান সেবা প্রদান করে আসছে।

 

এই অনুষ্ঠানের মাধ্যমে মূলত নার্সিং কোর্সের পাশাপাশি অন্যান্য গুরুত্বপূর্ণ কোর্স, বিভিন্ন দিক নির্দেশনা ও পরামর্শ জানতে পাবেন দর্শকরা।

 

মেডিপ্রসপেক্টস ব্রিটেনের মূলধারার শিক্ষা, প্রশিক্ষণ ও দক্ষতা ভিত্তিক কর্মীবাহিনী তৌরীর লক্ষ্যে দেড় দশক ধরে কাজ করে যাচ্ছে । মেডিপ্রসপেক্টস যুক্তরাজ্যের সরকারি, বেসরকারি ও ইউরোপিয়ান দাতাসংস্থা ও প্রতিষ্ঠানের সাথে যৌথভাবে কার্যক্রম পরিচালনা করে। এসব প্রতিষ্ঠান ও দাতাসংস্থার মধ্যে আছে: Skills Funding Agency, European Social Fund, Quality marks origination – Ofsted, Investors in People, Matrix Standards.

 

৮ আগস্ট ২০২২
এনএইচ

Leave a Reply

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…

আর্কাইভ