18.5 C
London
July 23, 2024
TV3 BANGLA
যুক্তরাজ্য (UK)শীর্ষ খবর

বরিস জনসনের নেতৃত্ব চ্যালেঞ্জের মুখে পরতে পারে: টরি এমপিদের হুঁশিয়ারি

লকডাউন নিয়ে নিজ পার্টির সন্দেহবাদীদের কাছে যদি তিনি মাথা নত করেন তবে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনের নেতৃত্ব চ্যালেঞ্জের মুখে পরতে পারে। বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) এমন আশংকার কথা জানান একজন টরি এমপি।

 

স্টিভ বেকার, যিনি ব্রেক্সিটের বিরুদ্ধে নেতৃত্ব দিয়েছিলেন তিনি বলেন, দলের লোকেরা প্রধানমন্ত্রীর নেতৃত্বের প্রতি “বিশ্বাস হারাচ্ছেন”।

 

কিছু কনজারভেটিভ এমপি এবং সমর্থকরা করোনা মহামারি শুরুর পর থেকেই লকডাউন বিধিনিষেধ সম্পর্কে সংশয় প্রকাশ করেছেন। বিভিন্ন ভাবে নাগরিক স্বাধীনতা, ব্যবসায়ের উপর প্রভাব, এবং লকডাউনের কার্যকারিতা সম্পর্কে প্রশ্ন তুলেছেন।

 

স্টিভ বেকার টরি এমপিদের কোভিড রিকভারি গ্রুপ (সিআরজি) প্রতিষ্ঠার মন্ত্রীর মধ্যে একজন, তারা ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ের সরকারি ব্যবস্থা নিরসনে আন্দোলন করছেন।

 

তবে তিনি সোশ্যাল মিডিয়ায় প্রধানমন্ত্রীর নেতৃত্বের প্রকাশ্যে সমর্থন করে বলেন, এই দেশটির এখন প্রয়োজন ইইউর দুর্দান্ত চুক্তি, সফল টিকা দেওয়ার কর্মসূচি এবং স্বাধীনতায় ফিরে আসার পথ দিয়ে বরিস জনসনের সম্পূর্ণ সাফল্য। তিনি আরো বলেন, আমি নিশ্চিত বরিসই একমাত্র ব্যক্তি যিনি আমাদের এইসব সমস্যা থেকে বের করে আনছেন এবং আমি তাকে এই কারণে সমর্থন করি।

 

অ্যাঞ্জেলা রায়নার, লেবারের উপ-নেতারা বলেন, টরিদের এখন “নিজেদের মধ্যে লড়াই করার পরিবর্তে” দেশ পরিচালনার দিকে মনোনিবেশ করা উচিত।

 

সূত্র: ইন্ডিপেন্ডেন্ট
১৫ জানুয়ারি ২০২১
এসএফ

আরো পড়ুন

ইয়েভেনি প্রিগোজিনকে গ্রেনেড মেরে হত্যা করা হয়েছেঃ ভ্লাদিমির পুতিন

Law with N. Rahman 🇬🇧 5 December 2022

অনলাইন ডেস্ক

খরা রুখতে যুক্তরাজ্যের নতুন জলাধার প্রয়োজন