1. robin.nasif@live.com : নিউজ ডেস্ক :
  2. farjulcreative@gmail.com : নিউজ ডেস্ক : Farjul Islam
  3. mh2mukul@gmail.com : নিউজ ডেস্ক : M Moinul Hossain
  4. nh.tiash@gmail.com : Nawshad Tiash : Nawshad Tiash
বরিস বেকারকে নির্বাসন দেওয়া হতে পারে TV3 BANGLA
শনিবার, ২৫ জুন ২০২২, ০২:৪৮ অপরাহ্ন

বরিস বেকারকে নির্বাসন দেওয়া হতে পারে

লন্ডন ডেস্ক
  • শনিবার, ৭ মে, ২০২২
  • ৩৯৯

এক সময়ের বিশ্বের সেরা টেনিস খেলোয়ার, জার্মান নাগরিক বরিস বেকারকে নির্বাসনের আওতায় আনা হবে। হোম অফিস এ তথ্য নিশ্চিত করেছে গার্ডিয়ান।

 

গত সপ্তাহে, প্রাক্তন টেনিস তারকাকে ২০১৭ সালের জুনে দেউলিয়া হওয়ার পর মিলিয়ন পাউন্ড মূল্যের সম্পদ লুকানোর জন্য দুই বছর ছয় মাসের জন্য কারাদণ্ড দেওয়া হয়েছিল। তিনি দেউলিয়া আইনের অধীনে সাজাপ্রাপ্ত, অর্ধেক পূর্ণ কারাদণ্ড ভোগ করবেন।

 

হোম অফিসের একজন মুখপাত্র বলেছেন, ’যেকোন বিদেশি নাগরিক যিনি অপরাধের জন্য দোষী সাব্যস্ত হন এবং জেলের সাজা দেওয়া হয়, তাকে দ্রুততম সুযোগে নির্বাসনের জন্য বিবেচনা করা হবে।’

 

বিশেষজ্ঞদের মতে, এই ধরনের মামলা আরও দূর গড়াতে পারে। কারণ হোম অফিস দাবি করতে পারে যে বেকারের ফৌজদারি অপরাধগুলি ৩১ ডিসেম্বর ২০২০-এ ব্রেক্সিট প্রত্যাহার চুক্তি কার্যকর হওয়ার পরেও অব্যাহত ছিল, যা ইইউ নাগরিকদের জন্য অভিবাসন আইনকে আরও কঠোর করেছে।

 

জানা যায়, তাকে হয় ইউকে বর্ডারস অ্যাক্ট ২০০৭-এর পূর্ববর্তী, আরও শিথিল সংস্করণ, অথবা ৩১ ডিসেম্বর ২০২০-এ কার্যকর করা আপডেট সংস্করণের অধীনে নির্বাসনের জন্য বিবেচনা করা যেতে পারে।

এর বিরুদ্ধে আইনি লড়াই করতে ৩০ হাজার পাউন্ড পর্যন্ত খরচ হতে পারে। বিশেষজ্ঞরা বলেছেন, বেকারকে ব্যক্তিগতভাবে আদালতে নিজেকে উপস্থাপন করতে হতে পারে।

 

৭ মে ২০২২
এনএইচ

Leave a Reply

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…

আর্কাইভ