1. robin.nasif@live.com : নিউজ ডেস্ক :
  2. farjulcreative@gmail.com : নিউজ ডেস্ক : Farjul Islam
  3. mh2mukul@gmail.com : নিউজ ডেস্ক : M Moinul Hossain
  4. nh.tiash@gmail.com : Nawshad Tiash : Nawshad Tiash
বাংলাদেশের ব্যাটিং বিপর্যয়: এর থেকে বেশি আশা করেননি সাকিব TV3 BANGLA
August 18, 2022, 12:41 am

বাংলাদেশের ব্যাটিং বিপর্যয়: এর থেকে বেশি আশা করেননি সাকিব

নিউজ ডেস্ক
  • Wednesday, June 22, 2022,
  • 92

অ্যান্টিগায় দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৭ উইকেটে হেরে গেছে বাংলাদেশ। দুই ইনিংসেই সফরকারীরা পড়েছে ব্যাটিং ব্যর্থতায়।

প্রথম ইনিংসে তো অলআউট হয়েছিল কেবল ১০৩ রানে।

 

এরপর ওয়েস্ট ইন্ডিজ ২৬৫ করলে ইনিংস হারের শঙ্কাই ভর করেছিল। কিন্তু শেষ অবধি হারের ব্যবধানটা বড় হয়নি। এই টেস্টই ছিল তৃতীয় দফায় নেতৃত্ব পাওয়া সাকিবের প্রথম অ্যাসাইনমেন্ট। তিনি জানিয়েছেন, খুব বেশি আশাই ছিল না তার।

 

ম্যাচ নিয়ে জানতে চাইলে সাকিব বলেছেন, ‘আরেকটু ভালো করতে পারতাম। যেটা আসলে হয়ে গেছে প্রথম দিনের প্রথম সেশনের পর থেকে আমরা সব সময় খেলার পেছনে ছিলাম। সব সময় আমাদের রিকভারি প্রসেসটাই ছিল। কখনো আমরা সামনে যেতে পারিনি। ’

 

‘ওটাই একটা আফসোসের জায়গা। ব্যাটিংটা অবশ্যই এটা আমরা সবাই জানি, বারবার বলার কিছু নেই যে জায়গাটাতে আমাদের উন্নতির অনেক জায়গা আছে, ব্যাটিংটা আরও ভালো হলে অবশ্য ভালো হবে। কিন্তু আমি খুশি, এর বেশি আশা ছিল তাও না। ’

 

ম্যাচের একদম প্রথম সেশনেই সব শেষ হয়ে গেছে বলে মনে করেন সাকিব, ‘আমরা যদি নিজেদেরকে আরও ভালোভাবে প্রয়োগ করতে পারতাম তাহলে ভালো হতো। ৬ উইকেট হারিয়ে লাঞ্চে যাওয়াটা ভালো বিষয় নয়। সেই প্রথম সেশন আমাদের ম্যাচটা শেষ করে দিয়েছে। টেস্টে আমাদের প্রতিনিয়তই ধস নামছে। এটা গ্রহণযোগ্য নয়। ব্যাটারদের রান করার উপায় খুঁজে বের করতে হবে। এটা নিয়ে আমাদের কাজ করতে হবে। এটা সহজ সমীকরণ।

 

২২ জুন ২০২২
এনএইচ

Leave a Reply

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…

আর্কাইভ