13.6 C
London
July 15, 2024
TV3 BANGLA
যুক্তরাজ্য (UK)

বিবিসির সাংবাদিকের স্ত্রী-কন্যা খুন, আটক ১

যুক্তরাজ্যে জন হান্ট নামে বিবিসির এক সাংবাদিকের স্ত্রী এবং দুই মেয়েকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে কাইল ক্লিফোর্ড (২৬) এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

পূর্ব ইংল্যান্ডের হার্ডফোর্ডশায়ারের বুশে শহরে সাংবাদিক জন হান্টের নিজবাড়িতে হত্যাকাণ্ডটি ঘটে বলে জানানো হয়েছে বিবিসির এক প্রতিবেদনে।

প্রতিবেদন অনুযায়ী, বিবিসি ফাইভ লাইভের রেসিং বিভাগের ধারাভাষ্যকার জন হান্টের স্ত্রী ক্যারল হান্ট (৬১), এবং দুই মেয়ে হান্না হান্ট (২৮) এবং লুইস হান্ট (২৫) নিজবাড়িতে অবস্থানকালেই তাদের ওপর হামলা করে দুর্বৃত্তরা। হামলায় ক্রসবো (ধনুক জাতীয় অস্ত্র) ব্যবহার করা হয়। ব্যতিক্রমী এ হামলার শিকার হয়ে ঘটনাস্থলেই মারা যান তিনজন।

পুলিশ জানিয়েছে, এ হত্যাকাণ্ডে সন্দেহভাজন যে ব্যক্তিকে আটক করা হয়েছে, তিনি দুই বছর আগে সেনাবাহিনীর চাকরি ছেড়েছেন। উত্তর লন্ডনের একটি কবরস্থানের কাছ থেকে আহত অবস্থায় আটক করা হয় তাকে। কাইল ক্লিফোর্ড নামে ওই ব্যক্তিকে ধরতে বড় ধরনের অভিযান চালিয়েছে পুলিশ।

তবে ঠিক কী কারণে সাংবাদিক পরিবারের ওপর এ হামলা, সে রহস্য এখনও উদঘাটন করতে পারেনি তদন্তকারীরা। খুন হওয়া নারী কিংবা ভুক্তভোগী সাংবাদিকের সঙ্গে সন্দেহভাজন ব্যক্তিদের পূর্বপরিচয় ছিল কি না তা যাচাই করাও সম্ভব হয়নি এখন পর্যন্ত।

এদিকে এই হত্যাকাণ্ডের ঘটনা সামনে আসতেই বিবিসিসহ যুক্তরাজ্যের গণমাধ্যম কর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। বিবিসিতে ৩০ বছরের বেশি সময় ধরে কাজ করছেন হান্ট। সংবাদমাধ্যম এবং রেসিং সমর্থকদের মধ্যে বেশ জনপ্রিয় তিনি।

সূত্রঃ বিবিসি

এম.কে
১১ জুলাই ২০২৪

আরো পড়ুন

সরকারের অনুদান যেভাবে দেওয়া হবে

সরকারের প্রতি দলীয় এমপিদের অনাস্থা, সরে দাঁড়াতে চান থেরেসা মে

ব্রিটেনে জেলখানায় বন্দির সঙ্গে প্রহরীর শারিরীক সম্পর্ক