13.7 C
London
May 18, 2024
TV3 BANGLA
মধ্যপ্রাচ্যশীর্ষ খবর

বিমানের সব ফ্লাইট বাতিল করলো সৌদি আরব

করোনাভাইরাসের প্রকোপ বাড়তে থাকায় সোমবার (২১ ডিসেম্বর) থেকে আন্তর্জাতিক ফ্লাইট চলাচলে এক সপ্তাহের নিষেধাজ্ঞা দিয়েছে সৌদি আরব সরকার।

এই পরিপ্রেক্ষিতে জেদ্দা, রিয়াদ ও দাম্মামগামী সব ফ্লাইট এক সপ্তাহের জন্য বাতিল করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। সোমবার (২১ ডিসেম্বর) বিমানের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

সৌদি আরব রোববার (২১ ডিসেম্বর) সব ধরনের আন্তর্জাতিক ফ্লাইট সাময়িকভাবে বন্ধ করে দেয়। এ ছাড়া সড়ক ও সমুদ্রপথে দেশটিতে প্রবেশ সাময়িকভাবে স্থগিত করা হয়। যুক্তরাজ্যে করোনাভাইরাসের নতুন ধরনের সংক্রমণ ছড়িয়ে পড়ার পরিপ্রেক্ষিতে সৌদি আরব এমন পদক্ষেপ নেয় বলে বার্তা সংস্থা এএফপির প্রতিবেদনে জানানো হয়।

 

এয়ারলাইন্স সাউদিয়ার এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ২১ ডিসেম্বর প্রথম প্রহর থেকে এক সপ্তাহের এই নিষেধাজ্ঞা কার্যকর করেছে সৌদি সিভিল এভিয়েশন কর্তৃপক্ষ। এ নিষেধাজ্ঞা আরও এক সপ্তাহ বাড়ানো হতে পারে।

 

বিমানের বিজ্ঞপ্তিতে বলা হয়, ফ্লাইট পুনরায় চালুর পর আসন খালি সাপেক্ষে বাতিল হওয়া ফ্লাইটগুলোর যাত্রীদের অগ্রাধিকার ভিত্তিতে আসন বরাদ্দ করা হবে।

 

২১ ডিসেম্বর ২০২০
নিউজ ডেস্ক

 

 

আরো পড়ুন

আমরা যদি মানবিক বিপর্যয় বন্ধ না করি তবে আক্রমণ, রোগ এবং দুর্ভিক্ষ থেকে আরও অনেকে মারা যাবেনঃ জাতিসংঘের সুরক্ষা কাউন্সিলে যুক্তরাজ্যের বিবৃতি

নিউজ ডেস্ক

বিনা অপরাধে কারাভোগ: ১০ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে আইনি নোটিশ

কালা ভুনা থেকে সাতকড়া: ব্রিটেনে বাংলাদেশি খাবারের স্বাদ