1. robin.nasif@live.com : নিউজ ডেস্ক :
  2. farjulcreative@gmail.com : নিউজ ডেস্ক : Farjul Islam
  3. mh2mukul@gmail.com : নিউজ ডেস্ক : M Moinul Hossain
  4. nh.tiash@gmail.com : Nawshad Tiash : Nawshad Tiash
বিলেতে বাড়ি কেনাবেচা: ক্যাশব্যাক মর্গেজ TV3 BANGLA
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ১২:১৫ অপরাহ্ন
সর্বশেষ খবর
ব্রিটেনের ইতিহাসের প্রথম মুসলিম মন্ত্রী বর্ণবাদের শিকার অ্যাসাইলামপ্রার্থীদের অধিকার রক্ষায় ইইউ-এর নতুন দপ্তর মর্টগেজ ভ্যালুয়েশন কি এবং এটি কিভাবে কাজ করে? যুক্তরাষ্ট্রে বেপরোয়া গুলির আঘাতে নিহত ব্রিটিশ বিজ্ঞানী উইল না থাকলে অপুত্রক বাবার সম্পত্তির উত্তরাধিকারী মেয়ে: ভারতের সুপ্রিম কোর্ট মাঝ সাগরে নৌকাতে সন্তান জন্ম দিলেন অভিবাসী মা বছরে ৪ লাখ বিদেশি শ্রমিক নেবে জার্মানি জোকোভিচের মালিকানায় তৈরি হচ্ছে কোভিডের ওষুধ অ্যান্টিমাইক্রোবিয়াল রেজিস্ট্যান্স এখন বিশ্বব্যাপী মৃত্যুর অন্যতম কারণ পাঁচ সপ্তাহ বয়সে ‘খারাপভাবে’ কোভিড আক্রান্ত হয়েছিল প্রধানমন্ত্রীর মেয়ে রোমি

বিলেতে বাড়ি কেনাবেচা: ক্যাশব্যাক মর্গেজ

Mostafizur Rahman
  • বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১
  • ১৯০

ক্যাশব্যাক মর্গেজ হলো লেন্ডারের কাছ থেকে পাওয়া এক ধরনের ক্যাশ ইনসেনটিভ। আপনি যখন প্রপার্টি মর্গেজের জন্য লেন্ডারের কাছে অ্যাপলিকেশন করবেন এবং আপনার মর্গেজ প্রোডাক্টের উপর ভিত্তি করে, মর্গেজ প্রক্রিয়া সম্পন্ন হওয়ার সময় লেন্ডার আপনাকে ক্যাশ ইনসেনটিভ দিতে পারে।

 

বিভিন্ন রকমের ক্যাশব্যাক মর্গেজ রয়েছে। প্রত্যেকটি ক্যাশব্যাক মর্গেজ এর বিভিন্ন রুল এবং কনডিশন রয়েছে, কিভাবে আপনি ক্যাশব্যাক পাবেন এবং কিভাবে আপনাকে ক্যাশ ইনসেনটিভ দেয়া হবে। উদাহারণসরূপ: কিছু লেন্ডার আপনার মর্গেজ প্রক্রিয়া সম্পন্ন হওয়ার সময় আপনাকে ক্যাশ ইনসেনটিভ দিবে, আবার কিছু লেন্ডার আপনার প্রথম মাসিক মর্গেজ পেমেন্ট পাওয়ার পর আপনাকে ক্যাশ ইনসেনটিভ দিবে।

 

ফার্স্ট টাইম বায়ার এবং প্রপার্টি রি-মর্গেজ করার সময় আপনি ক্যাশব্যাক মর্গেজ পেতে পারেন। ক্যাশব্যাক মর্গেজ সাধারনত ২০০ পাউন্ড থেকে ১০০০ পাউন্ড পর্যন্ত পাওয়া যায়।

 

ক্যাশব্যাক মর্গেজ নেয়ার ফলে আপনি এক্সট্রা ক্যাশ পাচ্ছেন, যা দ্বারা আপনার ল্যান্ডার চার্জ অনেকটাই পরিশোধ হয়ে যায়। অনেকসময় ক্যাশব্যাক মর্গেজে কস্ট বেশি হয় এবং ক্যাশব্যাক মর্গেজে অনেকসময় বেস্ট রেইটে মর্গেজ অফার পাওয়া যায় না। ক্যাশব্যাক মর্গেজ নেয়ার সময় যে বিষয় গুলো লক্ষ্য রাখবেন:

১) ফিক্সড ইন্টারেস্ট রেট এবং ফিক্সড ইন্টারেস্ট রেটের সময়সীমা (২ বছর / ৫ বছর)

২) ২ বছর / ৫ বছর মেয়াদী ফিক্সড ইন্টারেস্ট রেইট এর মাসিক মর্গেজ পেমেন্ট অ্যামাউন্ট

৩) ক্যাশব্যাক মর্গেজ এবং নন- ক্যাশব্যাক মর্গেজ এর মাসিক মর্গেজ পেমেন্ট অ্যামাউন্ট

 

মর্গেজ প্রক্রিয়া সম্পন্ন হওয়ার সময় ক্যাশব্যাক অ্যামাউন্ট লেন্ডার আপনার ব্যাংক অ্যাকাউন্টে পাঠিয়ে দিবে অথবা অথবা অনেক সময় ল্যান্ডাররা ক্যাশব্যাকের পরিবর্তে ল্যান্ডার লিগ্যাল ফি ছাড় দিবে।

ক্যাশব্যাক মর্গেজ নেওয়ার জন্য কোনো অভিজ্ঞ মর্গেজ অ্যাডভাইজারের পরামর্শ নেওয়া উচিৎ। কেননা একজন মর্গেজ অ্যাডভাইজার আপনার সামগ্রিক অবস্থা বিবেচনা করে আপনার জন্য সঠিক মর্গেজ রেকমেন্ড করবেন।

 

২ ডিসেম্বর ২০২১
এনএইচ

মর্গেজ সংক্রান্ত যেকোনো ব্যাপারে আরো বিস্তারিত জানতে আমাদের সাথে নিচের টেলিফোন নাম্বারে অথবা ইমেইলে যোগাযোগ করতে পারেন।

Email: info@benecofinance.co.uk

Tel: +4402080502478

 

Leave a Reply

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…

আর্কাইভ