1. robin.nasif@live.com : নিউজ ডেস্ক :
  2. farjulcreative@gmail.com : নিউজ ডেস্ক : Farjul Islam
  3. mh2mukul@gmail.com : নিউজ ডেস্ক : M Moinul Hossain
  4. nh.tiash@gmail.com : Nawshad Tiash : Nawshad Tiash
বিলেতে বাড়ি বেচাকেনা: মর্গেজ ইন প্রিন্সিপাল TV3 BANGLA
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ১১:৩৩ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
মর্টগেজ ভ্যালুয়েশন কি এবং এটি কিভাবে কাজ করে? যুক্তরাষ্ট্রে বেপরোয়া গুলির আঘাতে নিহত ব্রিটিশ বিজ্ঞানী উইল না থাকলে অপুত্রক বাবার সম্পত্তির উত্তরাধিকারী মেয়ে: ভারতের সুপ্রিম কোর্ট মাঝ সাগরে নৌকাতে সন্তান জন্ম দিলেন অভিবাসী মা বছরে ৪ লাখ বিদেশি শ্রমিক নেবে জার্মানি জোকোভিচের মালিকানায় তৈরি হচ্ছে কোভিডের ওষুধ অ্যান্টিমাইক্রোবিয়াল রেজিস্ট্যান্স এখন বিশ্বব্যাপী মৃত্যুর অন্যতম কারণ পাঁচ সপ্তাহ বয়সে ‘খারাপভাবে’ কোভিড আক্রান্ত হয়েছিল প্রধানমন্ত্রীর মেয়ে রোমি বিলেতে বাড়ি বেচাকেনা: মর্গেজ ভ্যালুয়েশন রাজকীয় দায়িত্ব হারাতে চলেছেন প্রিন্স হ্যারি ও অ্যান্ড্রু!

বিলেতে বাড়ি বেচাকেনা: মর্গেজ ইন প্রিন্সিপাল

মোস্তাফিজুর রহমান
  • বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২
  • ৯৩

বর্তমানে প্রপার্টি ভিজিট করার সময় প্রপার্টি বায়ারদের কাছে মর্গেজ ইন প্রিন্সিপাল (MIP) দেখতে চান অনেক এস্টেট এজেন্ট এবং প্রপার্টি সেলার। মর্গেজ ইন প্রিন্সিপাল হলো, মর্গেজ অ্যাপ্লিকেশন প্রক্রিয়া শুরু করার একদম প্রাথমিক ডকুমেন্ট। এটি আপনাকে আপনার মর্গেজ অ্যাডভাইজর অথবা মর্গেজ ল্যান্ডার প্রদান করবে। মর্গেজ ইন প্রিন্সিপালকে এগ্রিমেন্ট ইন প্রিন্সিপাল (AIP) অথবা ডিসিশন ইন প্রিন্সিপাল (DIP), অথবা এ্যাপরুভাল ইন প্রিন্সিপাল বলা হয়।

 

মর্গেজ ইন প্রিন্সিপালে আপনার বেসিক পার্সোনাল ইনফরমেশন, আপনার ইনকাম এবং ল্যান্ডারের কাছ থেকে আপনি সম্ভাব্য কি পরিমাণ মর্গেজ পেতে পারেন তা উল্লেখ থাকে। সাধারণত ৯০ দিন পর্যন্ত একটি মর্গেজ ইন প্রিন্সিপালের মেয়াদ থাকে।

 

মর্গেজ ইন প্রিন্সিপালের মাধ্যমে আপনার ইনকাম অনুযায়ী আপনি কি পরিমাণ মর্গেজ পাবেন, তার একটি পরিষ্কার ধারণা পাবেন। আপনার সম্ভাব্য মর্গেজ এমাউন্ট অনুযায়ী আপনার পছন্দের প্রপার্টি বাছাই করতে পারবেন।

 

মর্গেজ ইন প্রিন্সিপাল ফাস্ট টাইম বায়ারদের জন্য একটি দরকারি ডকুমেন্ট। কারণ এর মাধ্যমে এস্টেট এজেন্ট নিশ্চিত হন আপনি যে প্রপার্টিটি ভিজিট করতে ইচ্ছুক তা ক্রয় করার সার্মথ্য রাখেন। মর্গেজ ইন প্রিন্সিপাল করতে বেসিক কিছু ডকুমেন্ট প্রয়োজন। মর্গেজ ইন প্রিন্সিপাল এর মাধ্যমে কেবলমাত্র আপনার মর্গেজ এফোরডেবিলিটি চেক করা হয়।

 

মর্গেজ সংক্রান্ত যেকোনো ব্যাপারে আরো বিস্তারিত জানতে আমাদের সাথে নিচের টেলিফোন নাম্বারে অথবা ইমেইলে যোগাযোগ করতে পারেন।

Email: info@benecofinance.co.uk

Tel: +4402080502478

Leave a Reply

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…

আর্কাইভ