1. robin.nasif@live.com : নিউজ ডেস্ক :
  2. farjulcreative@gmail.com : নিউজ ডেস্ক : Farjul Islam
  3. mh2mukul@gmail.com : নিউজ ডেস্ক : M Moinul Hossain
  4. nh.tiash@gmail.com : Nawshad Tiash : Nawshad Tiash
বোরকা পরিহিত নারী ছদ্মবেশে পুরুষ ডাকাতদল গ্রেফতার TV3 BANGLA
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ১১:৩৫ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
মর্টগেজ ভ্যালুয়েশন কি এবং এটি কিভাবে কাজ করে? যুক্তরাষ্ট্রে বেপরোয়া গুলির আঘাতে নিহত ব্রিটিশ বিজ্ঞানী উইল না থাকলে অপুত্রক বাবার সম্পত্তির উত্তরাধিকারী মেয়ে: ভারতের সুপ্রিম কোর্ট মাঝ সাগরে নৌকাতে সন্তান জন্ম দিলেন অভিবাসী মা বছরে ৪ লাখ বিদেশি শ্রমিক নেবে জার্মানি জোকোভিচের মালিকানায় তৈরি হচ্ছে কোভিডের ওষুধ অ্যান্টিমাইক্রোবিয়াল রেজিস্ট্যান্স এখন বিশ্বব্যাপী মৃত্যুর অন্যতম কারণ পাঁচ সপ্তাহ বয়সে ‘খারাপভাবে’ কোভিড আক্রান্ত হয়েছিল প্রধানমন্ত্রীর মেয়ে রোমি বিলেতে বাড়ি বেচাকেনা: মর্গেজ ভ্যালুয়েশন রাজকীয় দায়িত্ব হারাতে চলেছেন প্রিন্স হ্যারি ও অ্যান্ড্রু!

বোরকা পরিহিত নারী ছদ্মবেশে পুরুষ ডাকাতদল গ্রেফতার

নওশাদ
  • বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১
  • ৩০১

ডান্ডির একটি জুয়েলারি দোকানে সশস্ত্র ডাকাতির সময় ছদ্মবেশে বোরকা পরা একটি গ্যাংয়ের তিন সদস্যকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে।

 

বিবিসির খবরে বলা হয়, সেই গ্যাংদের মধ্যে ছিলেন ডিন কিং, অ্যান্থনি হুইলডন এবং কনর উইলিস। কিংকে নয় বছর দুই মাস, হুইলডনকে ১১ বছর এবং উইলিসকে ১২ বছরের জন্য কারাদণ্ড দেওয়া হয়েছে।

 

তারা ২০১৯ সালে ওয়াকার দ্য জুয়েলার্সে ডাকাতি করে। তারা ১৭,৮৫০ পাউন্ড মূল্যের দুটি রোলেক্স ঘড়ি চুরি করে এবং ৩৮০০ পাউন্ডের ক্ষয়ক্ষতি করে৷

 

আরও জানা যায়, ডাকাতি অভিযানের সময় একটি চুরি করা গাড়ি ব্যবহার করা হয়েছিল। দলটি একটি কুড়াল, একটি হাতুড়ি এবং একটি ম্যালেট বহন করে এবং দোকানে প্রবেশ করার সাথে সাথে চিৎকার করে এবং গালাগালি করে কর্মীদের দিকে অস্ত্র তাক করে।

 

ডাকাতরা ডিসপ্লে ক্যাবিনেট ভেঙে ফেলতে শুরু করে কিন্তু কর্মীদের একজন সদস্য একটি ডাকাতি বিরোধী ডিভাইস সক্রিয় করে যা প্রাঙ্গণকে ঘন কুয়াশায় পূর্ণ করে দেয়।

 

আদালতের শুনানিতে বলা হয়, উইলিস একটি গ্যাংয়ের অংশ ছিল যেটি এডিনবার্গের একটি জুয়েলারি ব্যবসায় আগে সহিংস ডাকাতি করেছিল। কিং (২৮), হুইলডন (৪০), এবং উইলিস (২৪), আগে অন্যদের সাথে ডাকাতি অভিযান চালানোর কথা স্বীকার করেছিলেন। উইলিসও আগের মাসে এডিনবার্গের গ্রেট জংশন স্ট্রিটে মিয়ানা জুয়েলারিতে একটি অভিযানে অংশ নেওয়ার কথা স্বীকার করেছে।

 

একজন বিচারক এই তিনজনকে বলেন, অপরাধগুলির সঙ্গে “হিংস্র এবং ভীতিকর সহিংসতা জড়িত যা পরিশীলিত পরিকল্পনা অনুসরণ করে”।

 

২ ডিসেম্বর ২০২১
এনএইচ

Leave a Reply

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…

আর্কাইভ