TV3 BANGLA
যুক্তরাজ্য (UK)শীর্ষ খবর

বোরকা পরিহিত নারী ছদ্মবেশে পুরুষ ডাকাতদল গ্রেফতার

ডান্ডির একটি জুয়েলারি দোকানে সশস্ত্র ডাকাতির সময় ছদ্মবেশে বোরকা পরা একটি গ্যাংয়ের তিন সদস্যকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে।

 

বিবিসির খবরে বলা হয়, সেই গ্যাংদের মধ্যে ছিলেন ডিন কিং, অ্যান্থনি হুইলডন এবং কনর উইলিস। কিংকে নয় বছর দুই মাস, হুইলডনকে ১১ বছর এবং উইলিসকে ১২ বছরের জন্য কারাদণ্ড দেওয়া হয়েছে।

 

তারা ২০১৯ সালে ওয়াকার দ্য জুয়েলার্সে ডাকাতি করে। তারা ১৭,৮৫০ পাউন্ড মূল্যের দুটি রোলেক্স ঘড়ি চুরি করে এবং ৩৮০০ পাউন্ডের ক্ষয়ক্ষতি করে৷

 

আরও জানা যায়, ডাকাতি অভিযানের সময় একটি চুরি করা গাড়ি ব্যবহার করা হয়েছিল। দলটি একটি কুড়াল, একটি হাতুড়ি এবং একটি ম্যালেট বহন করে এবং দোকানে প্রবেশ করার সাথে সাথে চিৎকার করে এবং গালাগালি করে কর্মীদের দিকে অস্ত্র তাক করে।

 

ডাকাতরা ডিসপ্লে ক্যাবিনেট ভেঙে ফেলতে শুরু করে কিন্তু কর্মীদের একজন সদস্য একটি ডাকাতি বিরোধী ডিভাইস সক্রিয় করে যা প্রাঙ্গণকে ঘন কুয়াশায় পূর্ণ করে দেয়।

 

আদালতের শুনানিতে বলা হয়, উইলিস একটি গ্যাংয়ের অংশ ছিল যেটি এডিনবার্গের একটি জুয়েলারি ব্যবসায় আগে সহিংস ডাকাতি করেছিল। কিং (২৮), হুইলডন (৪০), এবং উইলিস (২৪), আগে অন্যদের সাথে ডাকাতি অভিযান চালানোর কথা স্বীকার করেছিলেন। উইলিসও আগের মাসে এডিনবার্গের গ্রেট জংশন স্ট্রিটে মিয়ানা জুয়েলারিতে একটি অভিযানে অংশ নেওয়ার কথা স্বীকার করেছে।

 

একজন বিচারক এই তিনজনকে বলেন, অপরাধগুলির সঙ্গে “হিংস্র এবং ভীতিকর সহিংসতা জড়িত যা পরিশীলিত পরিকল্পনা অনুসরণ করে”।

 

২ ডিসেম্বর ২০২১
এনএইচ

আরো পড়ুন

চীনের নতুন মানচিত্র নীতি নিয়ে অস্বস্তিতে রাশিয়া

বিবিসিকে নিষিদ্ধ করলো চীন!

নিউজ ডেস্ক

যুক্তরাজ্যে ৪০ বছরের মধ্যে সর্বোচ্চ এনার্জি বিল