1. robin.nasif@live.com : নিউজ ডেস্ক :
  2. sanjanafariha@gmail.com : Fariha : Sanjana Fariha
  3. farjulcreative@gmail.com : নিউজ ডেস্ক : Farjul Islam
  4. mh2mukul@gmail.com : নিউজ ডেস্ক : M Moinul Hossain
  5. nh.tiash@gmail.com : Nawshad Tiash : Nawshad Tiash
ব্রাজিল সমর্থকের ছুরিকাঘাতে আর্জেন্টিনার সমর্থক হাসপাতালে TV3 BANGLA
শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৪:০৯ পূর্বাহ্ন

ব্রাজিল সমর্থকের ছুরিকাঘাতে আর্জেন্টিনার সমর্থক হাসপাতালে

নিউজ ডেস্ক
  • রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ১০৭

কোপা আমেরিকার শিরোপায় হেরে যাওয়ায় কক্সবাজারের টেকনাফে ‘তর্কের জেরে’ ব্রাজিল সমর্থকের ছুরিকাঘাতে মোহাম্মদ ইকবাল (২০) নামে আর্জেন্টিনার এক সমর্থক আহত হয়েছেন। তাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

সময় সংবাদের অনলাইন পোর্টাল থেকে জানা যায়, রোববার (১১ জুলাই) সকালে টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের মহেশখালিয়া পাড়ায় এ ঘটনা ঘটে। হোয়াইক্যং ইউপির ৮ নম্বর ওয়ার্ডের সদস্য জাহেদ হোসাইন এ তথ্য নিশ্চিত করেছেন।

 

আহত ইকবাল টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের মহেশখালিয়া পাড়ার বাদশা মিয়ার ছেলে। হামলাকারী মোহাম্মদ রিদুয়ানুল ইসলাম একই এলাকার মোহাম্মদ শরীফের ছেলে।

 

স্থানীয়দের বরাতে স্থানীয় ইউপি সদস্য জাহেদ বলেন, রোববার সকালে টেকনাফের মহেশখালিয়া পাড়ার স্টেশনের এক দোকানে বসে কোপা আমেরিকা ফুটবলের ফাইনাল খেলা দেখছিল স্থানীয়রা। শিরোপার লড়াইয়ে ব্রাজিল হেরে যাওয়ায় স্থানীয় এক যুবক আর্জেন্টিনা দলের খেলোয়াড় ও সমর্থকদের উদ্দেশ করে গালিগালাজ শুরু করে।

 

‘এ নিয়ে প্রতিবাদ জানালে ব্রাজিল সমর্থক মোহাম্মদ রিদুয়ানুল ইসলাম ক্ষিপ্ত হয়ে আর্জেন্টিনা সমর্থক মোহাম্মদ ইকবালের উপর উপর্যুপরি ছুরিকাঘাত করে। এতে সে আহত হলে স্থানীয়ারা উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করে।’ বলেন ইউপি সদস্য।

 

এ ধরনের ঘটনাকে দুঃখজনক উল্লেখ করে তিনি জানান, কোথায় কোপা আমেরিকা খেলা হয়েছে, কারা জিতেছে; তা নিয়ে খেলায় অংশগ্রহণকারী দুইদলের খেলোয়াড়দের মধ্যে কোনো রেষারেষি নেই। অথচ কে হেরেছে, কে জিতেছে তা নিয়ে আমাদের এখানে রক্তারক্তির ঘটনা ঘটেছে।

 

হাসপাতালে চিকিৎসাধীন মোহাম্মদ ইকবাল বলেন, সকালে ফাইনাল খেলা শেষে ব্রাজিল সমর্থক রিদুয়ানুল ইসলাম আর্জেন্টিনার খেলোয়াড় ও সমর্থকদের গালিগালাজ করলে প্রতিবাদ জানাই। এক পর্যায়ে রিদুয়ানুল ক্ষিপ্ত হয়ে আমাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করেছে।

 

কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার শাহীন মো. আব্দুর রহমান বলেন, আহত অবস্থায় এক যুবককে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার হাত-পা, পিঠের কয়েকটি স্থানে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

 

এ ব্যাপারে টেকনাফ থানার ওসি মো. হাফিজুর রহমান বলেন, খেলার জয়-পরাজয় নিয়ে টেকনাফের মহেশখালিয়া পাড়ায় দু’দলের সমর্থক যুবকের মধ্যে হামলার ঘটনা ঘটেছে বলে শুনেছি। এ ঘটনায় ভুক্তভোগী লিখিত অভিযোগ দিলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

১১ জুলাই ২০২১
নিউজ ডেস্ক

Leave a Reply

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…

আর্কাইভ