24.1 C
London
July 24, 2024
TV3 BANGLA
যুক্তরাজ্য (UK)

ব্রিটিশ যুবরাজই ‘সেক্সিতম টেকো’! তার নগ্ন ছবির সার্চ ৩২ হাজারেরও বেশি

২০২৩ সালের জন্য বিশ্বের সেক্সিতম টেকো পুরুষের তকমা পেলেন ব্রিটিশ রাজপুত্র উইলিয়াম। ‘রিবুট’ নামে এক বিপণন সংস্থা এই বিষয়ে সমীক্ষা করেছে। গুগল সার্চ ইঞ্জিনে অনুসন্ধান এবং আরও কয়েকটি পরিমাপের উপর ভিত্তি করে তারা প্রিন্স উইলিয়ামকে ‘২০২৩ সালের সবথেকে সেক্সি টেকো পুরুষ’ হিসাবে মনোনীত করেছে। এই বিষয়ে উইলিয়াম পিছনে ফেলেছেন ভিন ডিজেল এবং জেসন স্ট্যাথামদের মতো হলিউডি তারকাদেরও। তবে, এই খেতাবে মোটেই খুশি নন, প্রিন্স উইলিয়ামের অনুগামীরা।

এই সমীক্ষার সবথেকে বড় পরিমাপ ছিল, গুগল সার্চ ইঞ্জিনে কোনও টেকো পুরুষকে কতবার ‘উর্ধাঙ্গ অনাবৃত’ অথবা ‘নগ্ন’ দেখতে চেয়ে অনুসন্ধান করা হয়েছে। এর পাশাপাশি বিতার করা হয়েছে, টেকো সেলিব্রিটিদের উচ্চতা, তাদের কণ্ঠস্বর কতটা আকর্ষণীয়, তাদের মোট সম্পত্তি কত এই সমস্ত বিষয়। এছাড়া, তাদের মাথার ত্বক কতটা চকচকে, তাও বিচার করা হয়েছে তারা কতটা সেক্সি, তা নির্ধারণের জন্য। এই সকল পরিমাপের ভিত্তিতে তাদের নম্বর দেয়া হয়েছে। ১০-এর মধ্যে তারা কত স্কোর পেয়েছেন, তার ভিত্তিতে কে কতটা সেক্সি, তা বিচার করা হয়েছে।

যুবরাজ উইলিয়ামই সবথেকে বেশি নম্বর পেয়েছেন, ৯.৮৮। সমীক্ষা অনুসারে, তার মোট সম্পদের পরিমাণ ১০০ মিলিয়ন ডলার। তার উচ্চতা ১.৯১ মিটার। কন্ঠস্বরের আকর্ষনে প্রিন্স উইলিয়াম পেয়েছেন ১০-এর মধ্যে ৯.৯১ নম্বর। আর তার চকচকে টাকের জন্য তিনি ১০-এর মধ্যে ৮.৯০ নম্বর পেয়েছেন। আর চলতি বছরে তাকে উর্ধাঙ্গ অনাবৃত অবস্থায় বা নগ্ন অবস্থায় দেখতে চেয়ে গুগলে সার্চ করা হয়েছে ৩৭,২০০ বার!

এদিকে, প্রিন্স উইলিয়ামকে সেক্সিতম টেকো বাছাই করায় অসন্তুষ্ট তার অনুগামীরা। তাদের একজনের অভিযোগ, প্রিন্স উইলিয়াম সম্পূর্ণরূপে টেকো নন। তার মাথার পিছন দিকে অল্প অল্প চুল আছে।

সূত্রঃরিবুট

এম.কে
২০ নভেম্বর ২০২৩

আরো পড়ুন

ব্ল্যাক ফ্রাইডে উপলক্ষ্যে ব্রিটেনের ল’ফার্মগুলোতে ছাড়ের প্রতিযোগিতা!

অনলাইন ডেস্ক

ভ্যাকসিন পাসপোর্ট পরিকল্পনা থেকে সরে এলো যুক্তরাজ্য

উপনির্বাচনে ধাক্কা খেল কনজারভেটিভ পার্টি