12.2 C
London
May 3, 2024
TV3 BANGLA
যুক্তরাজ্য (UK)

টাওয়ার হ্যামলেট কাউন্সিলের ১৪ মাদক ব্যবসায়ীর কারাদণ্ড

যুক্তরাজ্য টাওয়ার হ্যামলেটে মাদক ব্যবসায় অভিযুক্ত ১৪ জনকে তদন্তের পর দোষী সাব্যস্ত করা হয়েছে। উক্ত অভিযুক্তদের মাদক মামলা তদন্তে পুলিশ ও টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নেতৃত্বে গঠিত কমিটি যৌথভাবে তদন্ত প্রক্রিয়ায় অংশগ্রহণ করে। টাওয়ার হ্যামলেট কাউন্সিল মাদক ব্যবসা,মাদকের ব্যবহার সম্পর্কিত অপরাধ বন্ধে গোয়েন্দাদের নেতৃত্বাধীন কমিটি গঠন করে অপারেশন পরিচালনা করার পরিকল্পনা করেছে । এর কারণ হিসেবে মাদককে জিরো টলারেন্স হিসাবে গণ্য করাকে গুরুত্ব দিয়েছে টাওয়ার হ্যামলেট কাউন্সিল।

সাম্প্রতিক তদন্তের ফলস্বরূপ, স্নারসব্রুক ক্রাউন কোর্টে ১৪ জনকে মাদক অপরাধে দোষী সাব্যস্ত করা হয়েছে। যাদের মধ্যে ই’থ্রির অ্যারো রোডের আবু তাহেরকে ৯ বছর ও চেরিউড ক্লোজের রিয়াজ হুসেনকে আট বছর, সেন্ট লিওনার্ডস স্ট্রিটের নাজির হুসেনকে ৫ বছর ৮ মাস, ট্রুমান ওয়াকের মোহাম্মদ মিনানুর রহমানকে ৬ বছর, সিএমথ্রির চিপিং রো -এর মহিদ আলীকে পাঁচ বছর তিন মাস, লংব্রিজ রোডের মোহাম্মদ শাহ রহমান তিন বছর সাত মাস, বেন জোনসন রোডের আলী আকবর হুসেনকে দুই বছর, সিঙ্গেলটন রোডের মোহাম্মদ হাসানকে ৩ বছর ৮ মাস, বো রোডের নাইম সামিকে পাঁচ বছর ছয় মাস, অ্যালেন রোডের শুহেব মিয়াকে দুই বছর আট মাস, বলিংগার পয়েন্টের মোহাম্মদ ইমরান আলীকে ২০ সপ্তাহ, ওল্ফ গার্ডেনের সৈয়দ আহমেদকে ১৫ মাস, পপলার হাই স্ট্রিটের আবদুল্লাহ আল-হুদাকে ২৩ মাস, ক্র্যানলেইগ গার্ডেনের মাহিদুর রহমাকে দুই বছর কারাদণ্ডাদেশ প্রদান করা হয়।

পুলিশ বিভাগের উর্ধতন কর্মকর্তা স্যাম লাইভসি বলেন,
“সেন্ট্রাল ইস্ট পুলিশ মাদকের জন্য জিরো টলারেন্স নীতিতে বিশ্বাসী এবং কমিউনিটিকে সহায়তা প্রদান করার জন্য প্রতিশ্রুতিবদ্ধ। মাদক সরবরাহ সহিংস অপরাধের সাথে সম্পৃক্ত। আমরা লন্ডন জুড়ে প্রত্যেক কাউন্সিলকে সুরক্ষা দেয়ার জন্য কাজ চালিয়ে যাবো। ”

এম.কে
১৪ অক্টোবর ২০২৩

 

আরো পড়ুন

প্রতিদিন লাশ দেখতে দেখতে যুক্তরাজ্যের সীমান্ত রক্ষীরা মানসিক ট্রমায় আক্রান্ত

রানি এলিজাবেথের জন্মদিনে বাংলাদেশ থেকে শুভেচ্ছা বার্তা

বৃটিশ রাজার ফ্রান্স সফর বাতিল, ফ্রান্সের অবস্থা থমথমে