11.1 C
London
July 15, 2024
TV3 BANGLA
যুক্তরাজ্য (UK)

রাজপুত্র হ্যারি ও রাজবধূ মেগানের দাম্পত্য সম্পর্কে চিড়!

ইংল্যান্ডের রাজপুত্র হ্যারি ও তার স্ত্রী মেগান মার্কেলের মধ্যে সম্পর্কে চিড় ধরেছে। সম্প্রতি ‘দ্য মিরর’-এ একটি খবর প্রকাশিত হয়েছে। সেই খবরে দুজনের মধ্যে সম্পর্কের অবনতির ইঙ্গিত মিলেছে।

সম্প্রতি ব্রিটেনের রাজ পরিবারের সম্পর্কে খবরাখবর রাখা টম কুইনকে বলতে শোনা গিয়েছে, ‘হ্যারির সঙ্গে মেগানের সম্পর্কের অবনতি হতে শুরু করেছে। মেগানের নাকি এখন মনে হচ্ছে, তিনি যেভাবে নিজের জীবনকে এগিয়ে নিয়ে যাওয়ার পরিকল্পনা করেছিলেন, সেই পথে তার জীবন এগোচ্ছে না।

একইসঙ্গে টম জানিয়েছেন, ‘সংবাদমাধ্যমে যাতে তাকে নিয়ে আলোচনা হয়, সেই বিষয়টি চান মেগান। তবে তিনি কোনও সমালোচনা সহ্য করতে পারেন না। মেগান বিলাস বহুল জীবন যাপন করতে চান। বেশিরভাগ সময় তিনি চান মার্কিন যুক্তরাষ্ট্রে কাটাতে।’

অন্যদিকে হ্যারির মানসিকতাও তুলে ধরেছেন টম কুইন। তার মতে, ‘হ্যারি ব্রিটেনেই বেশি সময় কাটাতে চান, যেখানে তার ছোটবেলার বন্ধুবান্ধবরা রয়েছেন। হ্যারি খুব বেশি নিজেকে সংবাদমাধ্যমের চর্চায় রাখতে চান না।’

টম কুইনের মতে, সম্প্রতি হ্যারি ও মেগানের মধ্যে কোথাও না কোথাও মানসিকতার অমিল হতে শুরু করেছে। দুজনের মধ্যে সম্পর্কের এই অবনতি কি আগামীদিনে তাদের বিবাহ বিচ্ছেদের পথে নিয়ে যাবে, এখন সেটাই দেখার।

উল্লেখ্য, ২০২০ সাল থেকে ক্যালিফোর্নিয়ার মন্টেসিটোতে থাকতে শুরু করেন হ্যারি ও মেগান। প্রথমদিকে তারা সেখানে খুবই জনপ্রিয় হয়ে ওঠেন। পরে আস্তে আস্তে তাদের জনপ্রিয়তা কমে আসতে থাকে বলে জানা যায়।

সূত্রঃ দ্য মিরর

এম.কে
০৯ জুলাই ২০২৪

আরো পড়ুন

যুক্তরাজ্যে প্রতি মাসের মর্গেজ বাড়তে পারে ৫০০ পাউন্ড বা তারো বেশি

রাজা চার্লসের রাজ্যাভিষেকে ১০ সারি পেছনে বসবেন প্রিন্স হ্যারি

বিদেশি শিক্ষার্থীদের জন্য ওয়ার্ক পারমিট কঠিন করল ব্রিটেন