12.6 C
London
May 18, 2024
TV3 BANGLA
যুক্তরাজ্য (UK)শীর্ষ খবর

লন্ডনে জনসমাবেশ থামাতে গিয়ে পুলিশ আহত

মহামারিতে দেয়া লকডাউন অমান্য করে লন্ডনের অন্যতম ব্যয়বহুল এলাকায় প্রায় ২০০ লোকের জনসমাবেশ থামাতে গিয়ে দুই জন পুলিশ সদস্য আহত হয়েছেন।

 

পুলিশের বরাত দিয়ে ব্রিটিশ সংবাদমাধ্যমের খবরে বলা হয়, একজন নাগরিক ১৭ জানুয়ারি একটি জনসমাবেশের রিপোর্ট করলে পুলিশ কর্মকর্তারা কেনসিংটনের বিউচ্যাম্প প্লেসে একটি ঠিকানা তদন্ত করেন। ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে মালিকেকে ১ হাজার পাউন্ড জরিমানা করেন এবং সমাবেশ বন্ধ করতে বলেন। সেখানে অংশগ্রহণকারীরা সমাবেশ বা পার্টি বন্ধ করতে অস্বীকৃতি জানান এবং দুইজন পুলিশ অফিসারকে আহত করেন বলে পুলিশ জানিয়েছেন। তবে কোনো গ্রেপ্তারের খবর পাওয়া যায়নি।

 

পুলিশ সুপার মাইকেল ওয়ালশ বলেন, মহামারির এই জটিল সময়ে এই ধরনের পার্টিতে অংশ নেওয়া বা সংগঠিত করা একটি অবিশ্বাস্যভাবে স্বার্থপর সিদ্ধান্ত। আমি খুবই দুঃখিত যে কিছু লোক পুলিশকে পর্যন্ত আক্রমণ করেছে। এই মারাত্মক ভাইরাসের বিরুদ্ধে সম্মিলিত যুদ্ধে পুলিশরা তাদের ভূমিকা পালন করছিলো।

 

এর আগে মন্টপিলিয়ার স্ট্রিটের একটি বাণিজ্যিক স্থাপনায় অবৈধ জমায়েত বন্ধ করে পুলিশ। বৃহস্পতিবার ( ২১ জানুয়ারি) পুলিশ উত্তর লন্ডনে একটি বিয়ের অনুষ্ঠানো বন্ধ করে দেয়। মেট পুলিশ দাবি করে, অনুষ্ঠানে প্রায় ৪০০ জন অতিথি উপস্থিত ছিল।

 

সূত্র: বিবিসি
২৩ জানুয়ারি ২০২১
এসএফ

আরো পড়ুন

ভবিষ্যৎ বিপর্যয়ে পড়তে যাচ্ছে যুক্তরাজ্যঃপ্রতিবেদন

যুক্তরাজ্যে বেকারত্বের হার ৪.২ শতাংশ

যুক্তরাষ্ট্রের ফেডারেল জজ হলেন বাংলাদেশি নূসরাত