16.4 C
London
September 19, 2024
TV3 BANGLA
বাংলাদেশ

সিলেটে ডিবি পরিচয়ে মহিষভর্তি ট্রাক ছিনতাই

সিলেটে ডিবি পুলিশের পরিচয়ে মহিষভর্তি একটি ট্রাক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। মোগলাবাজার থানাধীন শ্রীরামপুর এলাকায় শাহরপরাণ বাইপাস সড়কে এ ঘটনা ঘটে। পরে ট্রাকের চালক ও তার সহকারীর চিৎকারে স্থানীয় লোকজন ধাওয়া করে ৩ জনকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেন।

মোগলাবাজার থানার ওসি মোহাম্মদ মোশাররফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছিনতাই হওয়া ট্রাক উদ্ধার ও বাকি অভিযুক্তদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

মোগলাবাজার থানার ওসি মোহাম্মদ মোশাররফ হোসেন বলেন, ছিনতাই হওয়া ট্রাক উদ্ধার ও তিনজনকে আটক করা হয়েছে। বাকি অভিযুক্তদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

পুলিশ জানায়, শনিবার রাত জৈন্তাপুর উপজেলার হরিপুর থেকে একটি ট্রাকে ৮টি মহিষ তুলে ঢাকায় রওয়ানা হন চালক ও তার সহকারী। এ সময় শাহপরাণ বাইপাস এলাকায় আসা মাত্র সাদা রঙের একটি মাইক্রোবাস তাদের অনুসরণ করতে থাকে। মহিষভর্তি ট্রাকটি বাইপাস এলাকায় এলে মাইক্রোবাসটি ট্রাকের গতিরোধ করে। এ সময় মাইক্রোবাসে থাকা ৭-৮ জন লোক নিজেদের ডিবি পুলিশ পরিচয় দেয়। তারা অস্ত্রের মুখে ট্রাকচালক ও সহকারীকে গাড়ি থেকে নামিয়ে ট্রাক নিয়ে গোলাপগঞ্জের দিকে পালিয়ে যায়।

অন্যরা ট্রাকের চালক ও সহকারীকে জিম্মি করে মাইক্রোবাসে তুলে ফেঞ্চুগঞ্জ সড়কে নিয়ে আসে। এ সময় ট্রাকের চালক ও সহকারী চিৎকার এবং ছিনতাইকারীদের সঙ্গে ধস্তাধস্তি শুরু করেন। পরে স্থানীয়রা ধাওয়া করে মাইক্রোবাসটিকে আটকে ধরে ফেলে। পরে ৩ ছিনতাইকারীকে আটক করা গেলেও বাকিরা পালিয়ে যায়। খবর পেয়ে মোগলাবাজার থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে ছিনতাইকারী ৩ জনকে থানায় নিয়ে যায়।

এম.কে
০৩ জুন ২০২৪

আরো পড়ুন

শেখ হাসিনাসহ ৫ জনের বিরুদ্ধে এবার গুমের মামলা

ভূমধ্যসাগরে ডুবে যাওয়া ৩ জন বাংলাদেশের মাদারীপুরের

সাকিব ও হিরো আলমকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে:ডিবি

নিউজ ডেস্ক