8.3 C
London
February 26, 2024
TV3 BANGLA
প্রবাসে বাংলাদেশ

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় সিলেটের ৩ প্রবাসী নিহত

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৩ প্রবাসী বাংলাদেশি নিহত হয়েছেন। সময় সংবাদের সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সকাল অনুমান ৭টায় সৌদি আরবের তায়েফ তুরাবায় এই মর্মান্তিক এ সড়ক দুর্ঘটনা ঘটে।

 

খবরে বলা হয়, সৌদি আরবের তায়েফ তুরাবায় কাজে যাওয়ার সময় দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষে দুই প্রবাসীর মৃত্যু হয়েছে। এই দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় দুজনকে হাসপাতালে নিয়ে গেলে সেখানে আরও একজনের মৃত্যু হয়। তাদের সবার বাড়ি সিলেটের কানাইঘাট ও জকিগঞ্জ উপজেলায়।

 

নিহতরা হলেন, মারা কানাইঘাট উপজেলার ৪নং সাতঁবাক ইউপির কুওরের মাটি গ্রামের আবদুল খালিকের ছেলে মাশুক আহমদ (৩৫) ও নুর আহমদের ছেলে আব্দুশ শুকুর (৩২)।

 

স্থানীয় ইউপি সদস্য আবদুন নুর জানান, করোনাকালীন সময়ে আব্দুশ শুকুর বাড়িতে ছিলেন। পরিবারে অভাব-অনটনের কারণে মাত্র দেড় মাস আগে তিনি সৌদি আরবে গমন করেন।

 

এ ছাড়া একটি গাড়ির ড্রাইভার সিরাজ উদ্দিন (৪০) মারা যান। তার বাড়ি জকিগঞ্জ উপজেলা গঙ্গারজল এলাকায়। এ সড়ক দুর্ঘটনায় অপর আরেকজন গুরুতর আহত অবস্থায় সৌদি আরবের তায়েফ তুরাবার একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার নাম জালাল আহমদ (৩৯) বাড়ি কানাইঘাট পৌরসভার বায়মপুর গ্রামে।

 

২৬ নভেম্বর ২০২০
এনএইচ

আরো পড়ুন

আম কূটনীতি, হিমসাগর সুইডেনে

লন্ডনে বাংলাদেশিদের নৌকা বাইচ উৎসব ১ আগস্ট

অনলাইন ডেস্ক

মালদ্বীপের ভুয়া ভিসা, সতর্ক করল হাইকমিশন