1. robin.nasif@live.com : নিউজ ডেস্ক :
  2. sanjanafariha@gmail.com : Fariha : Sanjana Fariha
  3. farjulcreative@gmail.com : নিউজ ডেস্ক : Farjul Islam
  4. mh2mukul@gmail.com : নিউজ ডেস্ক : M Moinul Hossain
  5. nh.tiash@gmail.com : Nawshad Tiash : Nawshad Tiash
৩০০ একরের ব্রিটিশ কান্ট্রি ক্লাব কিনলেন মুকেশ আম্বানি TV3 BANGLA
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৭:০৮ অপরাহ্ন
সর্বশেষ খবর
বাবা দিবসে জাতির পিতাকে শ্রদ্ধা নিবেদন করে গাইবেন গৌরি চৌধুরী মার্কিন টেক জায়ান্টদের আধিপত্য কমাতে ফেডারেল ট্রেড কমিশনের নতুন প্রধান লিনা খান হাসপাতালের বেড বাসায় নেওয়ার সময় জনতার হাতে আটক চিকিৎসক যুক্তরাজ্যের তহবিল কমানোর সিদ্ধান্ত ‘বিপর্যয়কর’: ব্র্যাক যুদ্ধবিরতি লঙ্ঘন করে গাজায় আবারও ইসরাইলের বিমান হামলা সিলেটে মা ও দুই শিশুকে গলা কেটে হত্যা দেশে জনসন অ্যান্ড জনসনের করোনার ভ্যাকসিন অনুমোদন আইসিসে যোগদানের সময় ‘বোকা শিশু’ ছিলাম: শামীমা বেগম ব্রিটিশ অর্থমন্ত্রীর শ্বশুরের বিরুদ্ধে সাড়ে ৫ মিলিয়ন পাউন্ড কর ফাঁকির অভিযোগ যুক্তরাজ্য ও অস্ট্রেলিয়ার নতুন বাণিজ্য চুক্তি

৩০০ একরের ব্রিটিশ কান্ট্রি ক্লাব কিনলেন মুকেশ আম্বানি

নিউজ ডেস্ক
  • শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১
  • ৬৮৮

ব্রিটেনের আইকনিক কান্ট্রি ক্লাব ও বিলাসবহুল গলফ রিসোর্টের মালিক এখন এশিয়ার সবচেয়ে ধনী ব্যক্তি, রিলায়েন্স ইন্ডাস্ট্রির মালিক মুকেশ আম্বানি। এজন্য তাকে খরচ করতে হয়েছে ৫৯২ কোটি রুপি। ৩০০ একর জায়গার উপর প্রতিষ্ঠিত এই ক্লাব।

 

জেমস বন্ড সিরিজের গোল্ডফিঙ্গার (১৯৬৪) ও টুমরো নেভার ডাই (১৯৯৭) সিনেমার শুটিং হয়েছিল এই স্টোক পার্কে।

 

যুক্তরাজ্যের বাকিংহামশায়ারে বিলাসবহুল হোটেল ও গলফ কোর্স রিলায়েন্সের কনজিউমার অ্যান্ড হসপিটালিটি সম্পদে যুক্ত হলো বলে জানিয়েছে সংস্থাটি।

 

ব্রিটিশ কান্ট্রি ক্লাবের ভেতরে বিলাসবহুল হোটেল, কনফারেন্স সুবিধা, খেলাধুলার সুবিধা এবং ইউরোপের অন্যতম বৃহৎ গলফ কোর্স রয়েছে। স্টোক পার্কে ৪৯টি বিলাসবহুল বেডরুম, ২৭ গর্তের গলফ কোর্স ছাড়াও ১৩টি টেনিস কোর্ট এবং ১৪ একর বাগান রয়েছে। ১৯০৮ সাল পর্যন্ত ব্যক্তিগত আবাস হিসেবে ব্যবহার করা হতো স্টোক পার্ক।

 

এর আগে ২০১৩ সালে খেলনা প্রস্তুতকারক ব্রিটিশ কোম্পানি হ্যামলেস কিনে নিয়েছিলেন মুকেশ আম্বানি।

 

তথ্যসূত্র: জি নিউজ
২৩ এপ্রিল ২০২১

Leave a Reply

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…

আর্কাইভ