14 C
London
May 2, 2024
TV3 BANGLA
আমেরিকা

অতিরিক্ত গন্ধযুক্ত বায়ূ ত্যাগ করার কারণে যাত্রীর বিমানভ্রমণ বাতিল

যুক্তরাষ্ট্রের একজন যাত্রী বিমানের ভিতরে অতিরিক্ত গন্ধযুক্ত বায়ুত্যাগ করার কারণে উড়োজাহাজ হতে নামিয়ে দেয়া হয়েছে বলে সংবাদমাধ্যমের খবরে জানা যায়। যাত্রীটি শুধু গন্ধযুক্ত বায়ূনির্গত করেই থামেনি বরং তা নিয়ে গর্বভরে তর্ক চালিয়ে গিয়েছিল বলে জানায় বিমান কর্তৃপক্ষ।

ফিনিক্স, অ্যারিজোনা থেকে টেক্সাস হয়ে অস্টিন যাওয়ার পথে আমেরিকান এয়ারলাইন্সে অস্বাভাবিক আচরণের কারণে লোকটিকে বিমান হতে নামিয়ে দেওয়া হয়।

বিশৃঙ্খলার কারণে বিমানটি ৩০ মিনিট ধরে দাঁড়িয়ে থাকতে বাধ্য হয় এবং পরবর্তীতে গেইটে ফেরত আসে। বিমানের কিছু যাত্রী জানান ঘটনাটি খুব হাস্যকর ছিল তবে কেউ সম্পূর্ণ ঘটনার ভিডিও ধারন করে নাই। তবে বিমান ছিল বায়ূত্যাগের গন্ধে পরিপূর্ণ।

যাত্রীর অস্বাভাবিক আচরণে বিমান কর্তৃপক্ষ বাধ্য হয়ে ঘোষণা দেয়, ” সমস্যা হওয়ার জন্য আমরা ক্ষমাপ্রার্থী তবে আমরা যাত্রা শুরু না করে গেটে ফিরে যাচ্ছি।

উল্লেখ্য যে, বিমানটি গেটে ফিরে যাওয়ার সাথে সাথে ফ্লাইট অ্যাটেন্ডেন্ট ফার্টিংম্যানকে জানান যে তিনি বিমানে থাকতে পারবেন না। সমস্যা সৃষ্টিকারী যাত্রী আর কোনো ঝামেলা না করেই বিমান ত্যাগ করেন বলে সংবাদমাধ্যম নিশ্চিত করে।

সূত্রঃ দ্য সান

এম.কে
২৫ জানুয়ারি ২০২৪

আরো পড়ুন

যুক্তরাষ্ট্রে ১৮০ শতাংশ মুসলিম বিদ্বেষ বেড়েছে

ব্রিটিশ রানির সঙ্গে সাক্ষাৎ করবেন বাইডেন

সস্ত্রীক ইসলাম গ্রহণের পর গাজাবাসীর জন্য যে ঘোষণা দিলেন মার্কিন লেখক

নিউজ ডেস্ক