17.6 C
London
September 8, 2024
TV3 BANGLA
যুক্তরাজ্য (UK)শীর্ষ খবর

আল্টিমেট বিসনেস নেটওয়ার্ক ও একছিলেন্স এওয়ার্ড ২০২৪।

গত ১৪ই জুলাই রোববার, রোমফোর্ডের মেফেয়ার ভেনুতে অনুষ্ঠিত হলো আল্টিমেট বিসনেস নেটওয়ার্ক ও একছিলেন্স এওয়ার্ড অনুষ্ঠান।
এখানে ছিল অনেক প্রতিষ্ঠিত ব্যাবসায়িক প্রতিষ্টানের মেলা যেখানে বর্তমান অর্থনীতি, ব্যাবসায়িক চ্যালেঞ্জ, পারস্পরিক সম্পর্ক, ব্যাবসায়ের উন্নতির কৌশল ইত্যাদির উপর আলোচনা ও দিকনির্দেশনা দেয়া হয়েছে। এ ছাড়াও ছিল মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টান, সম্মাননা এবং গালা ডিনার।
৩০টির বেশি প্রতিষ্ঠিত প্রফেশনাল ব্যাবসায়ীক সংগঠন মিলে এই আয়োজন করেছেন। তাঁদের মধ্যে কম্পিউটার কনসালটেন্ট, আইনজীবী, একাউন্টেন্ট, লিকুইডেটর, লোন ও মর্টগেজ, ইভেন্ট ম্যানেজমেন্ট, প্রপার্টি ডেভেলপার, ফিনান্সিয়াল সেবা, স্বাস্থ্য সেবা, ইউটিলিটিজ, ওয়ার্কপারমিট সেবা, এস্টেট এজেন্ট, পিডিকিউ সিস্টেম, স্টুডেন্ট কন্সালটেন্সি, অনলাইন প্লাটফর্ম, মানি ট্রান্সফার, রিক্রুটমেন্ট, হলিডে ম্যানেজমেন্ট, ডিজাইন এবং প্রকৌশলী আরও অনেক খাতের সফল ব্যাবসায়ীরা।
উক্ত অনুষ্ঠানে দেশ বিদেশের অনেক বিখ্যাত ব্যাবসায়ী, উদ্যোক্তা, প্রতিষ্ঠিত ব্যাবসায়ীক সংগঠন, সমাজের গুণীজন ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। এ ছাড়াও মেয়র, কাউন্সিলরস, কূটনীতিক বৃন্দদের অনেকেই অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন।
অনুষ্ঠানের মুল আয়োজক আলটিমেট একাউন্টিং এন্ড ট্যাক্স সল্যুশনস – চার্টার্ড একাউন্টেন্টস এর ম্যানেজিং প্রিন্সিপাল অজিত সাহা, এধরনের অনুষ্ঠান আমাদের সমাজের ব্যাবসায়ীদের জন্য খুবই জরুরি বলে মনে করেন। এই অনুষ্ঠানের মাধম্যে একটা ব্যাবসায়িক হাবের সৃষ্টি হবে বলে উনি মনে করেন।
এছাড়াও, আলটিমেট একাউন্টিং এন্ড ট্যাক্স সল্যুশনস – চার্টার্ড একাউন্টেন্টসর ১৫ বছরের ব্যাবসায়িক সফলতার পেছনে, সবার সহযোগিতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন। ১৫ বছরের কেক কাটা হয় সকল সহকর্মী এবং অতিথিদের নিয়ে। সমাজসেবা এবং ভবিষ্যতে আরও বড় পরিসরে ব্যবসা- বান্ধব অনুকূল পরিবেশ সৃষ্টিতে, কাজ করে যাবেন এ প্রত্যয় ব্যাক্ত করেন ও সবার সহযোগিতা কামনা করেন।

সমাজের প্রতিষ্ঠিত অনেক সফল ব্যাবসায়ীরা সম্মামনা পান, স্পন্সরস, কীনোট এবং ইনফ্লুয়েনসিয়াল বক্তাদের দিকনির্দশনা সবার নজর কাড়ে। অনুষ্টানটির উপস্থাপক ছিলেন লিলি পেট্রাসকু এবং ইশরাত নেওয়াজ।

পরিশেষে, সকল আয়োজক, স্পনর, কোর্ডিনেটরস, অতিথীবৃন্দ, উদ্যোক্তা, অনুষ্ঠানের অংশগ্রহণকারী, গণমাধ্যম সহ যারা এই আয়োজন ভুমিক রাখছেন, তাদের সকলকে ধন্যবাদ জানান এবং অনুষ্ঠানে যোগদানের মাধ্যমে ব্যাবসায়িক সমাজে দৃঢ় বন্ধন সৃষ্টি করে, সমাজকে আরো এগিয়ে নিতে, সবাইকে অনুরোধ করেন, অজিত সাহা, চার্টার্ড একাউন্টেন্ট। ভবিষতে এধরনের আওয়োজনের সাথে থাকার এবং অংশগ্রহনের জন্য www.ultimatebusinessawards.co.uk তে নজর রাখার পরার্মশ দেয়া হয়

আরো পড়ুন

দেশী কোচ ও মাশরাফিকে নিয়েই সিলেট স্ট্রাইকারের শিরোপা জয়ের স্বপ্ন

নিউজ ডেস্ক

যুক্তরাজ্যে একজন পুলিশ অফিসারকে ধর্ষণের দায়ে দায়িত্ব হতে অব্যাহতি

ইরানের কারাগার থেকে মুক্ত হয়ে দেশে ফিরলেন ব্রিটিশ নাগরিক