11.8 C
London
April 19, 2024
TV3 BANGLA
শীর্ষ খবরসিলেট

একদিনে সিলেটে ১৬ মৃত্যু, শনাক্ত ৭৫৮

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে ১৬ জনের মৃত্যু হয়েছে। এদিন বিভাগটিতে নতুন করে করোনা শনাক্ত হয়েছেন ৭৫৮ জন।

 

শুক্রবার (৬ আগস্ট) স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের পরিচালক হিমাংশু লাল রায়ের সই করা প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

এতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনায় মৃত ১৬ জনের মধ্যে রয়েছেন সিলেট জেলা ১৩ জন, হবিগঞ্জের দু’জন এবং মৌলভীবাজারের একজন।

 

এছাড়া করোনা আক্রান্ত ৭৫৮ জনের মধ্যে রয়েছেন সিলেট জেলায় ৪০৩ জন, সুনামগঞ্জে ৫১ জন, হবিগঞ্জে ৫১ ও মৌলভীবাজারে ১৯১ জন। এছাড়া ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে টিকিৎসাধীন চার জেলার আরও ৫৬ জন করোনা আক্রান্ত হয়েছেন।

 

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্যমতে, গত বছরের এপ্রিল থেকে অদ্যাবধি সিলেট বিভাগে করোনায় মোট মৃত হয়েছে ৭৭৭ জনের। এর মধ্যে রয়েছেন সিলেট জেলায় ৫৮৭ জন, সুনামগঞ্জে ৫৫ জন, হবিগঞ্জে ৩৮ জন, মৌলভীবাজারে ৬২ জন। এছাড়া ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন সিলেটের চার জেলার আরও ৩৫ জনের মৃত্যু হয়েছে।

 

গত বছরের মার্চ থেকে বিভাগটিতে মোট করোনা আক্রান্ত হয়েছেন ৪৪ হাজার ২৪৯ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বমোট আক্রান্ত ২৩ হাজার ৯৪৭ জন, সুনামগঞ্জে ৫ হাজার ১১৩ জন, হবিগঞ্জে ৫ হাজার ৩০০ জন, মৌলভীবাজারে ৬ হাজার ২২১ জন এবং ওসমানী মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন অবস্থায় চার জেলার আরও ৩ হাজার ৬৩৮ জন করোনা আক্রান্ত হয়েছেন।

 

এ পর্যন্ত বিভাগে সুস্থ হয়েছেন ৩২ হাজার ৫০১ জন। সিলেট জেলার ২২ হাজার ১৩ জন, সুনামগঞ্জের ৩ হাজার ৫০৫ জন, হবিগঞ্জের ২ হাজার ৬৩৬ জন, মৌলভীবাজারের ৪ হাজার ৯৫ জন এবং ওসমানী মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন অবস্থায় চার জেলার আরও ২৫২ জন সুস্থ হয়েছেন।

 

আর হাসপাতালে ভর্তি রয়েছেন ৪৭৩ জন। এর মধ্যে রয়েছেন সিলেট জেলায় ৩৪৩ জন, সুনামগঞ্জে ৫৫ জন, হবিগঞ্জে ৪৮ জন ও মৌলভীবাজারে ২৭ জন। এছাড়া বিভাগের চার জেলার আরো ২১৯ জন রোগী ওসমানী মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন। তাদের মধ্যে করোনা পজিটিভ ১৫৩ জন। উপসর্গ নিয়ে ৫৮ জন এবং আইসিইউতে রয়েছেন ৮ জন।

 

৬ আগস্ট ২০২১
নিউজ ডেস্ক

আরো পড়ুন

বিলেতে বাড়ি কেনার জন্য সেকেন্ড চার্জ মর্গেজ

অনলাইন ডেস্ক

ব্রিটেনের রাস্তায় কার্যকর হলো ৭টি নতুন আইন

অনলাইন ডেস্ক

বিভিন্ন দেশের ভিসা বিক্রির রমরমা ব্যবসা আফগানিস্তানে