24.6 C
London
September 19, 2024
TV3 BANGLA
বাংলাদেশ

এটা কোন প্রাণি, সাকিবের ছবি পোস্ট করে প্রশ্ন সালমান মুক্তাদিরের

দেশে চলমান অস্থিরতার মধ্যে সাকিব আল হাসানের নীরবতা নিয়ে চলছে নানা সমালোচনা। এর মধ্যে কানাডার টরোন্টোতে সন্তান কোলে গাড়ি চালাচ্ছেন- সাকিবের এমন একটি ছবি আজ শুক্রবার নিজের ফেসবুক স্টোরিতে পোস্ট করেছেন স্ত্রী উম্মে আহমেদ শিশির। সেই ছবি আবার নিজের ফেসবুক প্রোফাইলে পোস্ট করেছেন ইউটিউবার ও কনটেন্ট ক্রিয়েটর সালমান মুক্তাদির এবং করেছেন কটাক্ষও।

উম্মে আহমেদ শিশিরের দেওয়া স্টোরিতে তিনি লিখেছেন, দিনটা ভালোভাবেই কাটলো। এরপর লেখা হ্যাসট্যাগ সাফারি, দুটি প্রাণির ইমোজি ও হ্যাসট্যাগ ফ্যামিলিটাইম।

এদিকে ছবিটি নিজের ফেসবুক পেজে পোস্ট করে সালমান মুক্তাদির লিখেছেন, জেনে ভালো লাগলো। কিন্তু এটা কোন প্রাণি?

দেশে চলমান আন্দোলন নিয়ে ক্রীড়াজগতের অনেকে কথা বললেও বেশ নীরব সাকিব। এই মুহূর্তে রয়েছেন কানাডায়, খেলছেন গ্লোবাল টি-টোয়েন্টি লিগে। তবে একদমই নীরব থাকায় কানাডায় এক প্রবাসী ক্রিকেট সমর্থকের তোপের মুখে পড়তে হয় বিশ্বসেরা অলরাউন্ডারকে।

গ্লোবাল টি-টোয়েন্টি লিগে বাংলা টাইগার্স মিসিসাগা এবং টরন্টো ন্যাশনালসের খেলা শেষে গ্যালারি থেকে ওই প্রবাসী বাংলাদেশি তরুণ দর্শক সাকিবকে প্রশ্ন ছুড়ে দিয়েছিলেন, দেশের এই পরিস্থিতিতে তিনি কেন নীরব? জবাবে সাকিবকে ক্ষুব্ধ হয়ে উল্টো প্রশ্ন করতে দেখা যায়, ‘দেশের জন্য আপনি কী করেছেন?’

এরপর আরও কিছু কথা হয় দুজনের মধ্যে। সাকিব বারবার বলতে থাকেন, ‘দেশের জন্য আপনি কী করেছেন?’ সাকিব এবং ওই দর্শকের উত্তপ্ত বাক্যবিনিময়ের সে ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল।

এম.কে
০২ আগস্ট ২০২৪

আরো পড়ুন

হাজার পাওয়ারের বাতি জ্বালিয়েও বিএনপিকে এখন খুঁজে পাওয়া যায় না: কাদের

অনলাইন ডেস্ক

র‍্যাবের নিষেধাজ্ঞা প্রত্যাহার করছে না যুক্তরাষ্ট্র

বাংলাদেশের জনসংখ্যা কমতে শুরু করবে যে বছর থেকে, জানাল জাতিসংঘ