6.8 C
London
April 29, 2024
TV3 BANGLA
শীর্ষ খবরসারাদেশ

কাগজপত্র দেখাতে বলায় সার্জেন্টের হাত ভেঙে দিল মোটরসাইকেল আরোহী

তল্লাশিচৌকিতে কাগজপত্র দেখতে চাওয়ায় মোটরসাইকেল আরোহী দুই যুবক ট্রাফিক পুলিশের এক সার্জেন্টকে পিটিয়ে হাত ভেঙে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

 

পুলিশের বরাত দিয়ে সময় টেলিভিশনের প্রতিবেদনে বলা হয়, মঙ্গলবার (১৯ জানুয়ারি) বেলা দেড়টার দিকে রাজশাহী নগরের রাজপাড়া থানার বহরমপুর এলাকার ঐতিহ্য চত্বরে এ ঘটনা ঘটে।

 

জানা যায়, আহত অবস্থায় বিপুল ভট্টাচার্য (৩২) নামের ওই সার্জেন্টকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার (সদর) মো. গোলাম রুহুল কুদ্দুস বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের জানান, এ ঘটনায় ওই সার্জেন্টের বাঁ হাত ভেঙে গেছে বলে চিকিৎসকেরা জানিয়েছেন। অন্য হাতেও আঘাত পেয়েছেন। এ ছাড়াও তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

 

তিনি আরও বলেন, হামলাকারী দুই যুবকের মোটরসাইকেল জব্দ করা হয়েছে। তাদের শনাক্ত করে গ্রেফতারে পুলিশি অভিযান চলছে। দ্রুত তাদের গ্রেফতার করে আইনের আওতায় নেওয়া হবে।

 

পুলিশ আরও জানায়, বহরমপুর ঐতিহ্য চত্বরে তল্লাশিচৌকি বসিয়ে যানবাহনের কাগজ যাচাই–বাছাই করছিলেন সার্জেন্ট বিপুল ভট্টাচার্য। এ সময় তিনি দুই যুবককে থামিয়ে তাদের মোটরসাইকেলের কাগজপত্র দেখতে চান। এ নিয়ে প্রথমে বিপুলের সঙ্গে ওই দুই যুবকের কথা-কাটাকাটি হয়।

 

একপর্যায়ে দুই যুবকের মধ্যে একজন প্রথমে সার্জেন্ট বিপুলের ওপর হামলা চালান। তারা সার্জেন্ট বিপুলকে কাঠের চলা দিয়ে পিটিয়ে জখম করে মোটরসাইকেল ফেলে রেখে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন। খবর পেয়ে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। বিপুল এখন হাসপাতালের ৪ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন।

 

এদিকে বেলা আড়াইটার দিকে পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক সার্জেন্ট বিপুলকে দেখতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে যান এবং তার চিকিৎসার খোঁজখবর নেন। তিনি সেখানে বলেন, দ্রুত ওই দুই যুবককে শনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চলছে।

 

১৯ জানুয়ারি ২০২১
নিউজ ডেস্ক

আরো পড়ুন

ডোভারে দীর্ঘ জ্যামে যাত্রীদের বেহাল দশা

অনলাইন ডেস্ক

হজযাত্রীদের জন্য সুখবর, সৌদি আরবের সব ভিসা মিলবে এক প্ল্যাটফর্মে

কর বাড়ানোর ইঙ্গিত দিলেন জেরেমি হান্ট