9.1 C
London
April 26, 2024
TV3 BANGLA
আমেরিকাশীর্ষ খবর

গোপন নথি টয়লেটে ফ্লাশ করে দিতেন ট্রাম্প!

সদ্য প্রকাশিত নতুন কয়েকটি ছবিতে দেখা যাচ্ছে, সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প সম্ভবত কিছু গুরুত্বপূর্ণ অথবা গোপন নথিপত্র টয়লেটে ফ্লাশ করে দিয়েছেন।

 

সোমবার সিএনএনের প্রতিবেদনে বলা হয়, নিউইয়র্ক টাইমসের প্রতিবেদক ম্যাগি হ্যাবারম্যান এই ছবিগুলো তার নতুন বই ‘কনফিডেন্স ম্যান’-এ প্রকাশ করতে যাচ্ছেন। ছবিগুলো এর আগে মার্কিন নিউজ ওয়েবসাইট অ্যাক্সিওসে প্রকাশিত হয়।

 

সিএনএন বলছে, ট্রাম্প মাঝেমধ্যেই হোয়াইট হাউসের বাসভবনের টয়লেটে কাগজপত্র ফ্লাশ করতেন। ময়লা জমে টয়লেট আটকে গেলে তা ঠিক করার জন্য লোক ডাকলেই কেবল বিষয়টি ধরা পড়ত।

 

ট্রাম্প তাঁর বিরুদ্ধে তোলা অভিযোগ অস্বীকার করেছেন। গতকাল সোমবার এক বিবৃতিতে তাঁর এক মুখপাত্র দাবি করেছেন, ট্রাম্পের সম্পর্কে যা বলা হচ্ছে, তা বানোয়াট।

 

টয়লেটে ফ্লাশ করা নথির যে ছবি প্রকাশিত হয়েছে, তা কিসের, সেটি স্পষ্ট নয়। সেগুলো কে লিখেছেন, তা নিশ্চিত নয়। তবে সেগুলো কালো মার্কারে লেখা। এ লেখা ট্রাম্পের বলে মনে হয়।

 

হ্যাবারম্যান বলেন, একটি ছবি হোয়াইট হাউসের টয়লেটের; অন্যটি ট্রাম্পের বিদেশ সফরকালের। ছবিগুলো তাঁকে হোয়াইট হাউসের একটি সূত্র সরবরাহ করে।

 

সোমবার ফ্লোরিডার পাম বিচে সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ‘মার-আ-লাগো’ বাসভবনে তল্লাশি অভিযান চালিয়েছে কেন্দ্রীয় তদন্ত সংস্থার (এফবিআই) গোয়েন্দারা। এই তল্লাশি অভিযান ট্রাম্পের দাপ্তরিক কাগজপত্র ব্যবস্থাপনাসংক্রান্ত তদন্তের সঙ্গে সংশ্লিষ্ট বলে জানা গেছে।

 

 

৯ আগস্ট ২০২২
নিউজ ডেস্ক

আরো পড়ুন

বাজেট: দাম বাড়বে যেসব পণ্যের

মামুনুল হক গ্রেফতার

বৈরি আবহাওয়ার মুখে যুক্তরাজ্য

অনলাইন ডেস্ক