20 C
London
September 16, 2024
TV3 BANGLA
বাংলাদেশ

টুকু-পলক-সৈকতকে তোলা হবে আদালতে, রিমান্ড চাইবে পুলিশ

সাবেক ডেপুটি স্পিকার শামসুল হক টুকু, সাবেক ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক এবং ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকতকে গ্রেপ্তার করার পর মিন্টো রোডের ডিবি কার্যালয়ে রাখা হয়েছে।

গ্রেপ্তারের পর বুধবার (১৪ আগস্ট) রাতেই তাদের ডিবি কার্যালয়ে নেওয়া হয়। রাজধানীর পল্টনে এক রিকশাচালককে হত্যা মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হয়েছে।

পল্টন মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সেন্টু মিয়া গণমাধ্যমকে বলেন, গ্রেপ্তারের পর ডিবি কার্যালয়ে তাদের রাখা হয়েছে। সেখান থেকে আজ বৃহস্পতিবার (১৫ আগস্ট) তাদের আদালতে সোপর্দ করে রিমান্ডের আবেদন করা হবে।

তিনি বলেন, গত ১৯ জুলাই পল্টনে এক রিকশাচালককে হত্যা করা হয়। ওই মামলায় শামসুল হক টুকু, জুনাইদ আহমেদ পলক ও তানভীর হাসান সৈকতকে গ্রেপ্তার করা হয়।

এর আগে মঙ্গলবার (১৩ আগস্ট) সন্ধ্যার পর সাবেক আইনমন্ত্রী আনিসুল হক এবং সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমানকে গ্রেপ্তার করা হয়। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কর্মসূচি চলাকালে গত ১৬ জুলাই ঢাকা কলেজের সামনে সংঘর্ষে মো. শাহজাহান নামে এক হকার নিহতের ঘটনায় দায়ের করা হত্যা মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে তাদের। গতকাল তাদের ১০ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

এম.কে
১৫ আগস্ট ২০২৪

আরো পড়ুন

বাংলাদেশ নির্বাচন, দুই দলকে নিয়ে নতুন ফর্মুলায় কূটনৈতিকরা

দেশে কোথাও কারও উপর হামলা হবে না, ওয়াদা চাইলেন ড. ইউনূস

সিলেটে চিনি চোরাচালান চক্রের হোতা ছাত্রলীগের শীর্ষ ৪ নেতা