6.9 C
London
March 28, 2024
TV3 BANGLA
বাংলাদেশসারাদেশসিলেট

ঢাকায় অবতরণ করতে না পেরে দুটি ফ্লাইট সিলেট বিমানবন্দরে

ঘন কুয়াশার কারণে আন্তর্জাতিক দুইটি ফ্লাইট ঢাকার হজরত শাহজালাল (রহ.) বিমানবন্দরে অবতরণ করতে না পেরে সিলেটে অবতরণ করেছে। মঙ্গলবার সকালে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে ফ্লাইট দুটি অবতরণ করে। পরে ঢাকার আবহাওয়া স্বাভাবিক হলে দুটি ফ্লাইট আবার সিলেট থেকে ঢাকায় পৌঁছেছে।

ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে, কাতারের দোহা থেকে ঢাকার শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশ্যে ছেড়ে আসে ইউএস-বাংলা এয়ারলাইন্সের একটি ফ্লাইট। তবে ঘন কুয়াশার কারণে নির্ধারিত গন্তব্যে পৌঁছাতে না পেরে মঙ্গলবার সকাল ৮টা ২০ মিনিটে ফ্লাইটটি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। ওই ফ্লাইটে ১৪০ জন যাত্রী ছিলেন। পরে কুয়াশার ঘনত্ব কমে গেলে সকাল ১০টা ২০ মিনিটে ফ্লাইটটি সিলেট থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যায়।

এদিকে সৌদি আরবের দাম্মাম থেকে ঢাকার শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশে ছেড়ে আসে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের আরেকটি ফ্লাইট। একই কারণে ফ্লাইটটি ঢাকার পরিবর্তে সকাল সোয়া ১০টার দিকে সিলেটে অবতরণ করে। আবহাওয়া পরিস্থিতির উন্নতি হলে প্রায় আধা ঘণ্টা পর ফ্লাইটটি ঢাকার উদ্দেশে সিলেট ছাড়ে।

ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক মো. হাফিজ আহমদ বলেন, দুইটি ফ্লাইটেই যাত্রী ছিলেন। ঢাকার আবহাওয়া স্বাভাবিক হওয়ার পর যাত্রীরা নিরাপদে গন্তব্যে পৌঁছেছেন।

 

সূত্রঃ  সংবাদ

আরো পড়ুন

আমাদের সোমালিয়ায় নিয়ে যাচ্ছে, হয়তো আর যোগাযোগ হবে না: ইঞ্জিনিয়ার তৌফিকুল

“সমালোচনা ও মানহানিকর” কনটেন্ট সরানোর অনুরোধ বাড়িয়েছে বাংলাদেশ সরকার

অনলাইন ডেস্ক

সিলেটের উন্নয়নমূলক কর্মকাণ্ড উদ্বোধন