14.8 C
London
May 2, 2024
TV3 BANGLA
শীর্ষ খবরসারাদেশ

দুর্যোগপূর্ণ আবহাওয়ায় বাংলাদেশে ফ্লাইট বিলম্ব

ঘূর্ণিঝড় সিত্রাং-এর প্রভাবে সৃষ্ট দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে অভ্যন্তরীণ তিনটি এয়ারলাইন্স-৬০টি ফ্লাইট বাতিল করেছে। পাশাপাশি, আন্তর্জাতিক রুটের ফ্লাইটগুলোও বিলম্বে ছেড়েছে।

 

রাষ্ট্রীয় পতাকাবাহী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের জনসংযোগ বিভাগের মহাব্যবস্থাপক তাহেরা খন্দকার গণমাধ্যমকে বলেন, আজ ও আগামীকাল ঢাকা-কক্সবাজার-ঢাকা রুটে চারটি এবং ঢাকা-চট্টগ্রাম-ঢাকা রুটে ছয়টি ফ্লাইট বাতিল করতে বাধ্য হয়েছে। বাতিল করা ছাড়াও, বিমান চারটি ফ্লাইট পুনঃনির্ধারণ করেছে। এগুলো হচ্ছে শারজাহ, আবুধাবি, দুবাই এবং মাস্কাট রুটে।

 

জানা গেছে, বিমান বাংলাদেশ, ইউএস-বাংলা এবং নভো এয়ার অভ্যন্তরীণ ৬টি রুটে আপ-ডাউন মিলিয়ে ৬০টি ফ্লাইট বাতিল করেছে।

 

দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে ৩টি অভ্যন্তরীণ এয়ারপোর্ট বন্ধ থাকায় ফ্লাইটগুলো বাতিল হয়েছে। অন্যদিকে, একটি সূত্রে জানা গেছে অভ্যন্তরীণ রুটে নভো এয়ার চট্টগ্রাম, কক্সবাজার, সৈয়দপুর, সিলেট ও ​​রাজশাহীতে ফ্লাইটের নির্ধারিত ২২টি ফ্লাইট বাতিল হয়েছে।

 

এর আগে সোমবার (২৪ অক্টোবর) দুপুরে এক বিজ্ঞপ্তিতে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ জানিয়েছে, ঘূর্ণিঝড় সিত্রাং এর কারণে চট্টগ্রাম, কক্সবাজার ও বরিশালে বাংলাদেশের উপকূলীয় অঞ্চলের তিনটি বিমানবন্দর আজ বেলা ৩টা থেকে আগামীকাল দুপুর ১২টা পর্যন্ত বন্ধ থাকবে। এ বিষয়ে আবহাওয়ার পরিস্থিতি অনুযায়ী সিদ্ধান্ত নেবে সংস্থাটি।

 

২৫ অক্টোবর ২০২২
এনএইচ

আরো পড়ুন

ট্র‍্যাম্প রেস্তোরাঁর বিল না দিয়েই পালালেন

ব্রিটিশ গুপ্তচর নিয়োগে আসছে বিপুল পরিবর্তন

অপ্রাপ্তবয়স্ক শিশু অভিবাসীদের জন্য অভিভাবক খুঁজছে ইটালি