24.6 C
London
September 19, 2024
TV3 BANGLA
বাংলাদেশশীর্ষ খবর

ধ্বংসস্তূপে পরিণত হয়েছে সংগীতভিত্তিক টেলিভিশন চ্যানেল গানবাংলা

ধ্বংসস্তূপে পরিণত হয়েছে সংগীতভিত্তিক টেলিভিশন চ্যানেল গানবাংলা। রোববার (৪ আগস্ট) বিকেল সাড়ে ৪টা থেকে সন্ধ্যা সোয়া ৬টার মধ্যে এ ঘটনা ঘটে। রাজধানীর প্রগতি সরণীতে অবস্থিত ভবনটির বেশিরভাগ ফ্লোরজুড়েই ছিল চ্যানেলটির স্টুডিও। ঘটনায় কোটি টাকা মূল্যের যন্ত্রাংশের ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছে গানবাংলার সংশ্লিষ্ট একটি সূত্র।
ফেসবুকে একটি পোস্ট দিয়ে ঘটনাটি নিশ্চিত করেছেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপস।
গানবাংলা ভবন আক্রান্তের একটি ভিডিওতে দেখা গেছে, ৮ থেকে ১০ তলা এই ভবনের বাইরের প্রায় সব কাঁচ ভাঙা। এমনকি ভেতরের সব যন্ত্রাংশ ভেঙে বাইরে ফেলে দেওয়া হচ্ছে। ভবনের সামনে জ্বলছিল আগুন। গানের চ্যানেলের ওপর কেন এমন আক্রোশ? জানতে চাইলে কোনও জবাব দিতে পারেননি তাপস। ঘটনায় হতবিহ্বল হয়ে পড়েছেন তিনি।
গানবাংলা চ্যানেলে বিভিন্ন সময় দেশের প্রায় সব সংগীতশিল্পীকে গাইতে দেখা গেছে। এ ছাড়া সরকারি বিভিন্ন অনুষ্ঠানের আয়োজনও করতেন তাপস। অনেকেই বলছেন, সরকারের সঙ্গে তার ঘনিষ্ঠতার বিষয়টি সর্বমহলেরই জানা। সে কারণেও বিক্ষুব্ধ জনতা চ্যানেলটিতে ধ্বংসযজ্ঞ চালিয়ে থাকতে পারে। আরও একসূত্রে জানা যায়, লাল প্রোফাইল ছবিতেও নিজের ফেসবুক আইডি রাঙ্গানোর পরে উপরমহলের রোষানলেও এই ঘটনা ঘটতে পারে। তথ্যমতে জানা যায় গতকালকেই নিজের প্রোফাইলের ছবি লাল করেছিলেন তাপস।
সূত্রঃ জাগো বাংলা
এম.কে
০৫ আগস্ট ২০২৪

আরো পড়ুন

এই দুঃখ কোথায় রাখি?

আমিরাতে ভিসা পরিবর্তন জটিলতায় বাংলাদেশি প্রবাসীরা

বিশ্বজুড়ে ৩০ ব্যক্তির ওপর যুক্তরাজ্যের নিষেধাজ্ঞা