20 C
London
September 16, 2024
TV3 BANGLA
বাকি বিশ্ব

নাচ দেখিয়ে মঞ্চ কাঁপালেন ডোনাল্ড ট্রাম্প, সোশ্যাল মিডিয়ায় ঝড়

সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প গত শুক্রবার ৩০ আগস্ট একটি দাতব্য সংস্থার অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। সেই মঞ্চে বক্তব্য রাখার পাশাপাশি নাচ দেখিয়ে দর্শক মাতিয়েছেন এই রিপাবলিকান নেতা। তার সেই নাচের ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

জানা যায়, ওয়াশিংটন ডিসিতে দাতব্য সংস্থা ‘মমস ফর লিবার্টি’র বার্ষিক অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন ট্রাম্প। সেখানে সংস্থাটির সহপ্রতিষ্ঠাতা টিফানি জাস্টিসের সঙ্গে নাচেন ৭৮ বছর বয়সী এ নেতা।

এদিন বয়সকে বুড়ো আঙুল দেখিয়ে ট্রাম্প যেভাবে নেচেছেন, তাতে মুগ্ধ তার সমর্থকরা। তেমনই একজন ট্রাম্প-সমর্থক নাচের ভিডিওটি শেয়ার করে লিখেছেন, দারুণ নাচের মাধ্যমে ট্রাম্প মমস ফর লিবার্টির অনুষ্ঠান শেষ করলেন। কমলা হ্যারিস নিশ্চয় চাইবেন না, আপনি এই ভিডিওটি শেয়ার করেন।

তবে এই বয়সে এমন ‘অদ্ভুত’ ভঙ্গিতে নাচানাচি করায় সাবেক প্রেসিডেন্টের সমালোচনাও করেছেন কেউ কেউ। একজন লিখেছেন, ‘পরিবারের ভয়ংকর, ভারসাম্যহীন চাচার সবচেয়ে খারাপ সংস্করণ হলেন ট্রাম্প।’

আগামী নভেম্বরে অনুষ্ঠিত হতে চলেছে যুক্তরাষ্ট্রের পরবর্তী প্রেসিডেন্ট নির্বাচন। এতে প্রতিদ্বন্দ্বিতা করবেন রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্প ও ডেমোক্র্যাট প্রার্থী কমলা হ্যারিস।

এতদিন ডেমোক্র্যাটদের সম্ভাব্য প্রার্থী জো বাইডেনের বয়স নিয়ে তুমুল সমালোচনা করছিল রিপাবলিকান শিবির। তবে তিনি সরে দাঁড়ানোর পর তুলনামূলক কম বয়সী কমলা হ্যারিস প্রার্থী হলে উল্টো চাপের মুখে পড়ে রিপাবলিকানরা।

কারণ, এতদিন বাইডেনকে ‘দুর্বল’, ‘বয়স্ক’, ‘বৃদ্ধ’ বলে যেভাবে কটাক্ষ করতো রিপাবলিকান প্রচারণা শিবির, এখন ৭৮ বছর বয়সী ট্রাম্পের বিরুদ্ধে সেই একই আক্রমণ করছে ডেমোক্র্যাটরা। ফলে নিজেকে ‘তরুণ’ দেখাতে সর্বোচ্চ চেষ্টা করতে হচ্ছে রিপাবলিকান প্রার্থীকে।

সূত্রঃ স্যোশাল মিডিয়া

এম.কে
০১ সেপ্টেম্বর ২০২৪

আরো পড়ুন

ইমরান খানের দলকে নিষিদ্ধ করছে পাকিস্তান সরকার

বিশ্বজুড়ে করোনায় মৃত্যু ও শনাক্ত বেড়েছে

ইসরায়েলে আল-জাজিরার সম্প্রচার বন্ধ, কার্যালয়ে তল্লাশি