11.8 C
London
May 2, 2024
TV3 BANGLA
যুক্তরাজ্য (UK)শীর্ষ খবর

নিখোঁজ মায়ের নামে অ্যালকোহল আসক্ততার বদনাম

একজন প্রাক্তন গোয়েন্দা কর্মকর্তা ল্যাঙ্কাশায়ার পুলিশ সম্পর্কে অভিযোগের সুরে বলেন, ”নিকোলা বুলি ব্যক্তিগত জীবনে অ্যালকোহলে আসক্ত” ল্যাঙ্কাশায়ার পুলিশ এই ধরনের বক্তব্য দিয়ে নিকোলা বুলি’র চরিত্রে কালিমালেপন করেছে। পেশাদারিত্বকে গুরুত্ব দিয়ে একজন নিখোঁজ ব্যক্তিকে খুঁজে বের করা ছিল পুলিশ কর্মকর্তাদের প্রধান কাজ।অবসরপ্রাপ্ত গোয়েন্দা মার্টিন আণ্ডারহিল বলেছেন, পুলিশ নিকোলা বুলির সুনাম নষ্ট করেছে।
শ্যাডো হোম সেক্রেটারি ইভেট কুপার ল্যাঙ্কাশায়ার পুলিশের পদক্ষেপকে খুব অস্বাভাবিক বলে অভিহিত করেছেন।
নিকোলা বুলির সন্ধানে পুলিশকে সহায়তাকারী ফরেনসিক বিশেষজ্ঞ পিটার ফল্ডিং বলেছেন যে তাকে পুলিশের পক্ষ হতে বলা হয়নি যে নিখোঁজ নিকোলা বুলির “উল্লেখযোগ্য সমস্যা” আছে। তিনি বলেছেন যদি তাকে আগে পুলিশের পক্ষ হতে তথ্য নিশ্চিত করা হতো নিখোঁজ ব্যক্তির “উল্লেখযোগ্য সমস্যা” নিয়ে তাহলে তিনি অন্যরকম পদ্ধতি গ্রহণ করতে পারতেন।
পিটার ফল্ডিং দাবি করেছেন যে ২৭ জানুয়ারি নিখোঁজ হওয়ার পর পুলিশ তার টিমকে জানায়নি মিসেস বুলিকে ‘উচ্চ ঝুঁকি’ হিসাবে বিবেচনা করা হয়েছিল।
উল্লেখ্য যে নিকোলা বুলি ২৭ জানুয়ারিতে নিখোঁজ হয়েছেন। যখন তিনি নিখোঁজ হোন তখন তার সাথে তার কুকুর ছিল।তার ৬ ও ৯ বছরের দুই মেয়েকে স্কুলে পৌঁছে দেওয়ার পর হতে তিনি লাপাত্তা।
পুলিশের পক্ষ হতে বলা হয়,
 তদন্তের স্বার্থে অনেক  কাজ করা হয়েছে, ৪০ টিরও বেশি সম্ভাব্য স্থানে গোয়েন্দারা শত শত ঘন্টা অনুসন্ধান করছেন৷
সহকারী প্রধান কনস্টেবল পিটার লসন বুধবার এক সংবাদ সম্মেলনে বলেছেন,
বাড়ি ও বিভিন্ন জায়গা মিলিয়ে ৩০০টিরও বেশি অভিযান পরিচালনা করা হয়েছে এবং প্রায় ১৫০০টির মতো তথ্য যোগাড় করে তার উপরও উদ্ধার কাজ পরিচালিত হয়েছে। উইরে নদীতে ব্যাপক অনুসন্ধান চালানো হয়েছে যার পাশে নিকোলা বুলিকে তার কুকুরের সাথে শেষবার কোনো প্রত্যক্ষদর্শী দেখেছেন বলে জানিয়েছিলেন। ডুবুরি টিমও কাজ করে যাচ্ছে একাগ্রচিত্তে।তবে তিনি নিকোলা বুলিকে নিয়ে করা ল্যাঙ্কাশায়ার পুলিশের মন্তব্যের উপর কোন মতামত জানাতে অপারগতা প্রকাশ করেন।
এম.কে
১৬ ফেব্রুয়ারি ২০২৩

আরো পড়ুন

বিলেতে বাড়ি বেচাকেনা: মর্গেজ ভ্যালুয়েশন

ল্যান্ডলর্ডদের জন্য লেভেলিং আপ

অনলাইন ডেস্ক

নিক ক্লেগকে গোপন তথ্য সরবরাহ করছেন সরকারি কর্মকর্তা!