12.3 C
London
May 5, 2024
TV3 BANGLA
আন্তর্জাতিক

পঞ্চম বিয়ে করা হলো না মিডিয়া মোগল রুপার্ট মারডকের

পঞ্চমবার বিয়েরপিঁড়িতে বসতে বাগদান সেরেছিলেন রুপার্ট মারডক। কিন্তু দুই সপ্তাহের মাঝে সেই বিয়ের পরিকল্পনা বাতিল করেছেন ৯২ বছর বয়সি এই মিডিয়া মোগল। এর আগে চারবার বিয়ে করেছিলেন ফক্স করপোরেশনের চেয়ারম্যান মারডক।
পঞ্চমবার তার বাগদত্তা ছিলেন ৬৬ বছর বয়সি রেডিও হোস্ট অ্যান লেসলি স্মিথ। তিনি যুক্তরাষ্ট্রের সান ফ্রান্সিসকোর সাবেক পুলিশ কর্মকর্তা। মার্চে এক ঘোষণায় জানানো হয়েছিল, আগামী গ্রীষ্মে চার হাত এক হতে যাচ্ছে।
ক্যালিফোর্নিয়ায় একটি অনুষ্ঠানে অ্যানের সঙ্গে রুপার্টের প্রথম দেখা হয় গত বছরের সেপ্টেম্বরে, সেখানেই পরিচয়, পরে তা গড়ায় প্রণয়ে।
এ বছরের গ্রীষ্মে বিয়ে করার পরিকল্পনা ছিল রুপার্ট–অ্যানের। এ ব্যাপারে রুপার্ট বলেছিলেন, প্রেমে পড়ার পর আমি ভয় পেয়ে গিয়েছিলাম। আমি জানতাম যে এটাই আমার শেষ প্রেম।
তবে বাগদান বাতিল হওয়ার সুনির্দিষ্ট কোনো কারণ জানা যায়নি। মারডকের ঘনিষ্ঠ সূত্রগুলো বলছে, স্মিথ রক্ষণশীল ইভাঞ্জেলিক্যাল মতে বিশ্বাস করেন। ধর্মীয় মতপার্থক্য তাদের অস্বস্তির কারণ হতে পারে।
উল্লেখ্য, নিউজ করপোরেশনের নির্বাহী চেয়ারম্যান রুপার্ট মারডক মাত্র ২২ বছর বয়সে সংবাদপত্রের ব্যবসা শুরু করেন। বিশ্বের ৫টি দেশে ১২০টি পত্রিকার মালিক রুপার্ট ও তার পরিবারের সদস্যরা। যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক পোস্ট, ফক্স নিউজ, ওয়াল স্ট্রিট জার্নাল, ইংল্যান্ডের দ্য সান ও দ্য টাইমসের মালিক রুপার্ট।

আরো পড়ুন

নিউইয়র্কে ভাড়াটিয়ার উপর ক্ষুব্ধ হয়ে নিজের ঘরে আগুন দিলেন বাড়ির মালিক

নিউজ ডেস্ক

নতুন সাবস্ক্রাইব ব্যবস্থা চালু করছে স্যোশাল মিডিয়া সাইট এক্স

অস্ট্রেলিয়ায় যেতে ইচ্ছুকদের জন্য দুঃসংবাদ