TV3 BANGLA
যুক্তরাজ্য (UK)শীর্ষ খবর

ফ্লাইট বাতিল হওয়ায় ইস্টারের ছুটিতে আঘাত!

ফ্লাইট বাতিলের কারণে ব্রিটেনে ইস্টারের ছুটিতে বিমানবন্দরে বিশৃঙ্খলা দেখা দিয়েছে। তাই ঘর থেকে বের হওয়ার আগে  বিমানবন্দর, বা নির্দিষ্ট ফ্লাইট অফিসে যোগাযোগ করে নিতে বলা হচ্ছে। নাইলে ছুটি তো মাটি হবেই, পড়তে হতে পারে ব্যপক ভোগান্তিতে।

 

দীর্ঘ-প্রতীক্ষিত ইস্টারের লং উইকেন্ড এই সপ্তাহের জন্য দুঃস্বপ্নে পরিণত হচ্ছে। লন্ডনের হিথ্রো এবং গ্যাটউইক বিমানবন্দরে বিশৃঙ্খলা দেখা দিয়েছে। ফ্লাইটগুলি বিলম্বিত বা বাতিল করা হয়েছে এবং যাত্রীদের আগমন ও প্রস্থান উভয়ই ভয়ঙ্কর সমস্যার মুখোমুখি হচ্ছে।

 

বিমানবন্দরের বরাত দিয়ে সংবাদমাধ্যম জানায়, ব্রিটিশ এয়ারওয়েজ এবং ইজিজেট উভয়ই যাত্রীদের কাছ থেকে হঠাৎ চাহিদা বৃদ্ধির পাশাপাশি কর্মীদের অসুস্থতার কারণে গত কয়েকদিন ধরে শত শত পরিষেবা বন্ধ করে দিয়েছে। দুর্ভাগ্যবশত পরিস্থিতির কোনো উন্নতি হচ্ছে না, আরও কয়েক ডজন ফ্লাইট বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

 

হিথ্রো এবং গ্যাটউইক বিমানবন্দরে নির্ধারিত উল্লেখযোগ্য সংখ্যক ব্রিটিশ এয়ারওয়েজ এবং ইজিজেট ফ্লাইটগুলি ৬ এপ্রিল বিশৃঙ্খলার মধ্যে বাতিল করা হয়েছে বলে মিরর রিপোর্ট করেছে।

 

বাতিল হওয়া ফ্লাইটের সমস্ত গন্তব্য তালিকা এয়ারলাইন্সের অফিসিয়াল ওয়েবসাইটে দেয়া হয়েছে। তাই বাড়ি থেকে বের হওয়ার আগে আপনার ভ্রমণ পরিকল্পনা এবং ক্যারিয়ার ওয়েবসাইটগুলি পরীক্ষা করে দেখতে বলা হয়েছে৷

 

৮ এপ্রিল ২০২২
এনএইচ

আরো পড়ুন

২০২৩ সালে ব্রিটেনের অর্থনৈতিক সংকট বাড়বে: আইএমএফ

নিউজ ডেস্ক

ব্রিটিশ অভিবাসন আইনে দফায় দফায় পরিবর্তন, লক্ষ্য বিদেশি শিক্ষার্থী

যুক্তরাজ্যে হোম অফিসের নতুন হাব