15.1 C
London
September 16, 2024
TV3 BANGLA
বাংলাদেশ

বরগুনা আওয়ামীলীগের সাধারণ সম্পাদককে হাসিনার ভিডিও নির্দেশনা

বাংলাদেশের স্যোশাল মিডিয়াতে নতুন একটি ভিডিও ফুটেজ ছড়িয়ে পড়েছে। ফুটেজে দেখা যায় বরগুনা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবিরকে বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারত হতে ফোনের মাধ্যমে বিভিন্ন নির্দেশনা প্রদান করছেন।

এই ছড়িয়ে পড়া ভিডিও ফুটেজ দেখে আইইউবি বিশ্ববিদ্যালয়ের ছাত্র এবং বৈষম্যবিরোধী আন্দোলনের সমন্বয়ক নাদভি তাজওয়ার বলেন ,আমরা বর্তমান স্বরাষ্ট্র উপদেষ্টার কার্যক্রমে শংকিত ও লজ্জিত। যেখানে আমাদের ভাইদের রক্তে রাজপথে বয়ে গিয়েছে সেখানে তিনি কিভাবে এই মহিলাকে দেশে আসার ব্যাপারে কথা বলেন। তিনি কিভাবে শেখ হাসিনার সম্মান আছে বলে উক্তি করেন।তাছাড়া কার ইন্ধনে আজ পিনাকী ভট্টাচার্যের ফেসবুক হতে একটা পোস্ট নামিয়ে দেয়া হল। যেখানে আওয়ামীলীগ সরকার এই দুঃসাহস দেখাতে পারে নাই সেখানে নিজের লোকদের টার্গেট করছে কারা।

আরো একজন সমন্বয়ক বলেন, লজ্জা থাকলে স্বরাষ্ট্র উপদেষ্টা পদত্যাগ করতেন কিন্তু তিনি উলটো আওয়ামীলীগকে নির্বাচনে আসার দাওয়াত দিচ্ছেন। এদিকে আওয়ামীলীগ ঘৃণিত দল তারা দেশ ধ্বংসের পাঁয়তারা চালিয়ে যাচ্ছে। তারা এই দেশের মানুষকে ঘৃণা করে। তাদেরকে আমরা বারেবার প্রত্যাখ্যান করবো। ১৫ আগস্ট ঘিরে তাদের কোনো ধরনের পরিকল্পনা সফল হতে দেওয়া হবে না।

উল্লেখ্য যে, ভিডিও ফুটেজে বরগুনা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজের ফোন নাম্বার সংরক্ষণ করার পরামর্শ দেন হাসিনাকে। তাছাড়া তিনি বলেন হাসিনা যেনো ভয় না পান। সাইফুল ইসলাম স্বাধীন নামের ফেসবুক আইডি হতে ভিডিওটি প্রায় ঘন্টাখানিক আগে স্যোশাল মিডিয়াতে ছড়িয়ে দেয়া হয়।

সূত্রঃ স্যোশাল মিডিয়া

এম.কে
১২ আগস্ট ২০২৪

আরো পড়ুন

ইতালিতে নতুন রাষ্ট্রদূত শামীম আহসান

অনলাইন ডেস্ক

আগামীতে গণমাধ্যমও ভিসা নীতিতে যুক্ত হবে: মার্কিন রাষ্ট্রদূত

‘অবৈধ কর্মী’ কা‌জে রে‌খে ব্রিটেনে আরেক বাংলা‌দেশির রে‌স্টু‌রেন্ট বন্ধ