6 C
London
April 23, 2024
TV3 BANGLA
বাকি বিশ্বশীর্ষ খবর

বাংলাদেশির কাছ থেকে ঘুষ নিয়ে বিপাকে মালয়েশিয়ার পুলিশ

বাংলাদেশি যাত্রীর কাছ থেকে ঘুষ নেওয়ার অভিযোগ উঠেছে মালয়েশিয়ায় পুলিশের বিরুদ্ধে। এমন একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। মালয়েশিয়ার কুয়ালালামপুর আন্তর্জাতিক বিমানবন্দরের কাছে ঘুষ দাবির ভাইরাল হওয়া ভিডিওটি এখন তদন্ত করছে পুলিশ।

 

দেশটির সংবাদমাধ্যম ‘ফ্রি মালয়েশিয়া টুডে’ জানিয়েছে, স্থানীয় সময় মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) ওই ভিডিওতে দেখা যায় ভারতীয় মালয়েশিয়ান নাগরিক এক ট্যাক্সি চালক পুলিশের বিরুদ্ধে এ অভিযোগ করেন।

 

তিনি জানান, এক বাংলাদেশি যাত্রীকে বিমানবন্দরে পৌঁছে দিচ্ছিলেন তিনি। এ সময় কুয়ালালামপুর আন্তর্জাতিক বিমানবন্দরের কাছে একটি চেকপোস্টে পুলিশ গাড়ি থামায়। যাত্রীর কাছে তার ফ্লাইটের টিকিট ও করোনা নেগেটিভ সার্টিফিকেটও ছিল। তবুও পুলিশ তার কাছে এক হাজার রিঙ্গিত দাবি করে। না দিলে ভেতরে প্রবেশ করা যাবে না বলে জানায়। তারপর যাত্রীটিকে পাশের একটি ঝোপের কাছে নিয়ে গিয়ে ঘুষ নেয় পুলিশ।

 

তিনি আরও জানান, মালয়েশিয়ায় লকডাউনে কয়েক মাস বেকার থাকার পর দেশে ফিরে যাওয়ার জন্য ওই বাংলাদেশি বিমানবন্দরে আসার পথে যাত্রীর কাছ থেকে ঘুষ নিয়েছে পুলিশ। এই প্রেক্ষিতে ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ার পরে বিষয়টি নিয়ে তদন্তে নেমেছে সেলাঙ্গর রাজ্যের পুলিশ।

 

সূত্র: সময় সংবাদ
৫ ফেব্রুয়ারি ২০২১

নিউজ ডেস্ক

আরো পড়ুন

যুক্তরাজ্যে এ মাসে কার্যকর হওয়া নতুন আইনগুলো

অনলাইন ডেস্ক

অক্সফোর্ড-ক্যামব্রিজে যৌন হয়রানির অভিযোগ

বাংলাদেশি সমর্থকদের শুভেচ্ছা জানাল আর্জেন্টাইন দূতাবাস