10.7 C
London
May 3, 2024
TV3 BANGLA
যুক্তরাজ্য (UK)

বিচ্ছেদের পথে হাঁটছেন কেট-উইলিয়ামস!

ব্রিটেনের রাজা তৃতীয় চার্লসের বড় ছেলে প্রিন্স উইলিয়ামসের সঙ্গে ব্রিটিশ মডেল রোজ হ্যানবাবির উঠেছিল প্রেমের গুঞ্জন। উইলিয়ামস ও হ্যানবারির সম্পর্ক নিয়ে দেশজুড়ে আলোচনা-সমালোচনার পরও এ বিষয়ে নীরব থেকেছে ব্রিটিশ রাজপরিবার। এ নীরবতাই রাজপরিবার ঘিরে বিভিন্ন সমালোচনাকে আরও উসকে দিয়েছে।

উইলিয়ামসের প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে তার স্ত্রী কেট মিডলটনের বিচ্ছেদের জল্পনাও দৃঢ় হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতেও উইলিয়ামের বিবাহবহিভূর্ত সম্পর্ক এবং তাদের বিচ্ছেদ নিয়ে তৈরি হয়েছে বিতর্ক। আর সামাজিক যোগযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া একটি ছবি এই বিতর্ককে আরও গভীর করেছে।

ছড়িয়ে পড়া এই ছবিতে গাড়িতে উইলিয়ামসের পাশে একটি নারীকে দেখা গেছে। যার পরিচয় নিয়ে সন্দেহ প্রকাশ করছেন অনেকে। রাজপরিবারের ভক্তরা বলছেন উইলিয়ামসের পাশে থাকা সেই নারী আসলে কেট। তবে উইলিয়ামসের পাশে থাকা এই নারীকে হ্যানবেরি বলে মনে করছেন অনেকে।

যদিও রাজপরিবারের সঙ্গে আগে থেকেই সম্পৃত্ততা ছিল হ্যানবেরির। ২০১১ সালে কেট ও উইলিয়ামসের বিয়েতেও যোগ দিয়েছিলেন তিনি।

রাজপরিবারের এই দম্পতির কট্টর সমর্থকরাও বলছেন, প্রিন্স উইলিয়ামস কখনই কেট মিডলটনকে ত্যাগ করবেন না। তারা এই অভিযোগকে প্রিয় জুটির ভাবমূর্তি ক্ষুন্ন করার বিদ্বেষপূর্ণ প্রচেষ্টা বলে নিন্দা জানিয়েছেন।

এম.কে
১৬ মার্চ ২০২৪

আরো পড়ুন

এই বছরে ইংলিশ চ্যানেল দিয়ে যুক্তরাজ্যে আসতে পারেন ৫৬ হাজার আশ্রয়প্রার্থী

লন্ডনে দিন দিন কমছে চাকরির সুযোগ

এনার্জি বিলের ক্যাপ ২ হাজার ৫০০ পাউন্ড নির্ধারণ করতে চান লিজ ট্রাস