17.7 C
London
May 20, 2024
TV3 BANGLA
বাকি বিশ্ব

বেলজিয়ামে কিশোরীকে ধর্ষণ করল অভিবাসী প্রেমিকসহ ১০ কিশোর

পশ্চিম ইউরোপের দেশ বেলজিয়ামে ১৪ বছর বয়সী এক কিশোরীকে ডেকে নিয়ে প্রেমিকসহ তার ১০ বন্ধু ধর্ষণ করেছে। ধর্ষণের ঘটনা অভিযুক্তরা ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমেও ছেড়েছে।

গত ২ এপ্রিল থেকে ৬ এপ্রিল ইস্টার হলিডে চলাকালে এ ঘটনা ঘটে। ওই কিশোরীর বন্ধুরা ১১ থেকে ১৬ বছর বয়সী। গত ২৫ এপ্রিল তাদের গ্রেপ্তার করা হয়। ব্রিটিশ সংবাদমাদ্যম দ্য ডেইলি মেইল এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, এই ঘটনার মূল হোতা ছিল ওই কিশোরীর সাবেক প্রেমিক। সে নির্যাতিত কিশোরীকে দেশটির পশ্চিম ফ্ল্যান্ডার্সের কর্ট্রিজকের কাবুটারবোস নামক একটি জঙ্গলে ডেকে নিয়ে যায়। জায়গাটি পর্বত বাইকারদের কাছে জনপ্রিয় এবং একটি মহাসড়কের কাছাকাছি অবস্থিত।

অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে, ওই স্থানে ডেকে নিয়ে সাবেক কিশোর প্রেমিক মেয়েটির ওপর চড়াও হয়। কিশোরের সঙ্গে বেশ কয়েকজন ছেলেও ছিল। তারাও মেয়েটিকে যৌন নির্যাতন করে। এ সময় কিশোর গ্যাংটি স্মার্টফোনে যৌন নির্যাতনের চিত্র ধারণ করে এবং সামাজিক যোগাযোগমাধ্যম স্ন্যাপচ্যাটে ছড়িয়ে দেয়।

দেশটির স্থানীয় সংবাদমাধ্যমগুলোতে বলা হয়েছে, আইনশৃংখলা রক্ষাকারী বাহিনী ১১ থেকে ১৬ বছর বয়সী দশজন সন্দেহভাজনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা সবাই ‘অভিবাসী বংশোদ্ভূত’ বলে রিপোর্ট প্রতিবেদনে উল্লেখ করা হয় এবং তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সন্দেহভাজনদের জিজ্ঞাসাবাদের পর আরও বিস্তারিত তথ্য বেরিয়ে এসেছে। বেলজিয়ান সংবাদমাধ্যম নিউজব্লাড জানিয়েছে, মেয়েটির প্রেমিক ইচ্ছাকৃতভাবে নিজ প্রেমিকাকে যৌন নির্যাতন করতে বন্ধুদের হাতে তুলে দেয়।

ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে নিউজব্লাড বলেছে, সন্দেহভাজনদের ‘আচরণ নিন্দনীয়’ এবং ‘প্রতিশোধমূলক মনোভাব’ ছিল। তাদের মধ্যে ‘সামাজিক মূল্যবোধের অভাব’ রয়েছে বলেও জানানো হয়েছে।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, মেয়েটি অন্তত দুই দিন জঙ্গলে কাটিয়েছে বলে ধারণা করা হচ্ছে। যেখানে তাকে কিশোর গ্যাংটি ধর্ষণ ও নির্যাতন করেছে। কিশোর দলে সবচেয়ে ছোট বালকের বয়স ১১ বছর।

গোপনীয়তা বজায় রেখে ওয়েস্ট ফ্লান্ডারের প্রসিকিউটর অফিস এই ঘটনা তদন্ত করছে। পাবলিক প্রসিকিউটর অফিসের কর্মকর্তা টম জানসেনস ব্রাসেলস টাইমসকে বলেছেন, দশজন সন্দেহভাজনকে চিহ্নিত এবং গ্রেপ্তার করা হয়েছে। তারা সবাই কিশোর। যেহেতু অপরাধীরা খুব কম বয়সী, তাই আমরা তাদের সম্পর্কে খুব বেশি তথ্য প্রকাশ করছি না।

সূত্রঃ ডেইলি মেইল

এম.কে
১০ মে ২০২৪

আরো পড়ুন

একদিকে জনসংখ্যা কমছে অন্যদিকে ৭ হাজার নতুন দ্বীপ পেল জাপান

নিউজ ডেস্ক

‘সামরিক অভ্যুত্থান আরও সংকটে ফেলতে পারে রাখাইনের রোহিঙ্গাদের’

অনলাইন ডেস্ক

সৌদি আরবকে বিশ্বের সবচেয়ে নিরাপদ দেশ বললেন রোনালদোর বোন