11.1 C
London
May 4, 2024
TV3 BANGLA
যুক্তরাজ্য (UK)

ব্রিটিশ রাজকুমারী কেটের স্বাস্থ্য নিয়ে প্রাসাদে নীরবতা, বাড়ছে গুঞ্জন

অসুস্থতার জন্য গত মাসে হাসপাতালে ভর্তি করাতে হয়েছিল ব্রিটিশ রাজা চার্লসের জ্যেষ্ঠপুত্র যুবরাজ উইলিয়ামের স্ত্রী কেট মিডলটনকে। বাকিংহাম রাজপ্রাসাদ সূত্রে জানানো হয়েছিল, কেটের সম্প্রতি একটি অস্ত্রোপচার হয়েছে। তার জন্য তাকে আপাতত ১৪ দিনের জন্য হাসপাতালে থাকতে হবে।

তবে ঠিক কী কারণে কেটের অস্ত্রোপাচার করা হয়েছিল সে বিষয়ে তখন স্পষ্ট করে কিছু জানানো হয়নি। চিকিৎসকেরা শুধু বলেছিলেন, কেটের সফল অস্ত্রোপাচার হয়েছে এবং তাকে অন্তত ১০ দিনের জন্য পর্যবেক্ষণে রাখতে হতে পারে। কেটের ঠিক কী হয়েছিল অথবা কেনই বা এই অস্ত্রোপচার, তা ঘিরে সেসময় তৈরি হয়েছিল রহস্য।

অস্ত্রোপাচারের খবরের পর থেকে এখনো পর্যন্ত কেট মিডলটনের স্বাস্থ্যের বিষয়ে দীর্ঘ নীরবতা বজায় রেখেছে ব্রিটিশ রাজপ্রাসাদ। বাকিংহাম প্যালেস থেকে তার স্বাস্থ্য নিয়ে আপডেটের অনুপস্থিতি চলমান বিভিন্ন গুজবকে উস্কে দিয়েছে। কেটকে নিয়ে তার ভক্তদের মধ্যে বাড়ছে আতঙ্ক।

সামাজিক যোগাযোগ মাধ্যম এক্সের পোস্টে একজন লিখেছেন, ‘ব্রিটিশ রাজা তৃতীয় চার্লস তার স্বাস্থ্য সংকটের সময় নিয়মিত তথ্য দিয়ে রাজকীয় প্রটোকল বজায় রেখেছিলেন। কিন্তু ক্যাথরিনের স্বাস্থ্যকে ঘিরে নীরবতা চলমান অবস্থাকে আরও উদ্বেগজনক করে তোলে।”

এই পোস্টে একজন এক্স এক ব্যবহারকারী কেটের বিষয়ে ব্রিটিশ রাজপ্রসাদ থেকে কেন কোন তথ্য জানানো হচ্ছে না তা জানতে চান। মন্তব্যে তিনি লিখেন, ‘এমনকি কেটের শুধুমাত্র একটি ছবিই জনসাধারণকে আশ্বস্ত করতে যথেষ্ট’।

এক্সের অন্য এক ব্যবহারকারী লিখেছেন, ‘শুধুমাত্র পেটের অস্ত্রোপচার যোগাযোগের সম্পূর্ণ অনুপস্থিতিকে ন্যায্যতা দিতে পারে না’।

সূত্রঃ স্কাই নিউজ

এম.কে
২৮ ফেব্রুয়ারি ২০২৪

আরো পড়ুন

ওমিক্রন সংক্রান্ত ইংল্যান্ডের নতুন কোভিড আইন

স্কটল্যান্ডে তুষারপাত, শীতল হয়ে উঠছে যুক্তরাজ্যের আবহাওয়া

নিউজ ডেস্ক

এনএইচএসের নিবন্ধিত নার্সদের পরীক্ষায় জালিয়াতি করে পাসের খবর ফাঁস